সিলেট প্রেসক্লাব নির্বাচন: চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট প্রেসক্লাবের ২০১৮-১৯ সালের নির্বাচনে চারটি পদে প্রার্থীতা প্রত্যাহার করা হয়েছে। বুধবার নির্ধারিত সময়ে সহ-সভাপতি পদে মুহাম্মদ আমজাদ হোসাইন, কোষাধ্যক্ষ পদে ইকবাল মাহমুদ, সহ-সাধারণ সম্পাদক পদে মঞ্জুর আহমদ ও সদস্য পদে নিরানন্দ পাল প্রার্থীতা প্রত্যাহার করেন। বিকেল ৫টায় নির্বাচন পরিচালনা কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন। ফলে মোট ১১টি পদে এখন ২৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সভাপতি পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন ইকবাল সিদ্দিকী, ইকরামুল কবির ও মোহাম্মদ বদরুদ্দোজা বদর। সহ-সভাপতির দুইটি পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। তারা হচ্ছেন এনামুল হক জুবের, কামকামুর রাজ্জাক রুনু, ফারুক আহমদ ও এম এ হান্নান।

সাধারণ সম্পাদক পদেও চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন আব্দুর রশিদ মো. রেনু, খালেদ আহমদ, ইকবাল মাহমুদ ও মঈনুল হক বুলবুল। সহ-সাধারণ সম্পাদক পদে ইয়াহইয়া ফজল ও মো. আবদুল আহাদ, কোষাধ্যক্ষ পদে আব্দুল বাতিন ফয়সল, শাহাব উদ্দিন শিহাব ও ফয়সাল আমীন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নূর আহমদ ও মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে আহমদ মারুফ, সোয়েব বাসিত, সৈয়দ সাইমূম আনজুম ইভান ও খালেদ আহমদ এবং সদস্য পদে মো. ফয়ছল আলম, সুনীল সিংহ, রত্না আহমদ তামান্না, মো. বদরুর রহমান বাবর, শুয়াইবুল ইসলাম ও দিগেন সিংহ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত শনিবার মনোনয়পত্র সংগ্রহ করেন প্রার্থীরা। পরদিন রোববার ১১টি পদের বিপরীতে ৩২টি মনোনয়নপত্র দাখিল করা হয়। গত সোমবার যাচাই-বাছাই শেষে সকল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করে নির্বাচন পরিচালনা কমিটি। বুধবার বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহারের নির্ধারিত সময় ছিল। তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন