সিলেট জেলা জজ আদালতের ভবন সংযুক্ত করে প্যাডেস্ট্রিয়ান ব্রীজ হচ্ছে

৩০ লাখ টাকা অনুদান দেবে সিলেট জেলা পরিষদ

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেট জেলা আইনজীবী সমিতির বার্ষিক নৈশভোজ অনুষ্ঠান বৃহস্পতিবার সন্ধ্যায় আদালত চত্বরে অনুষ্ঠিত হয়।
জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য ও সিলেট জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য এডভোকেট লুৎফুর রহমান, সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ ড. গোলাম মর্তুজা মজুমদার, সিলেট মহানগর দায়রা জজ মফিজুর রহমান ভূইয়া, বাংলাদেশ বার কাউন্সিলের কম্পেøইন এন্ড ভিজিলেন্স কমিট্রি সাবেক সভাপতি, সিলেটের পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
সিলেট জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট হোসেন আহমদ, সহ সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, সহ সম্পাদক এডভোকেট আকমল খান ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট এজাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আইনপেশায় ২৫ বছর পূর্ণকারী সিলেট জেলা আইনজীবী সমিতির সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। বরণ করা হয় নবীন আইনজীবীদেরকে। এছাড়া, জেলা আইনজীবী সমিতির অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে আইনজীবীদের মেধাবী সন্তানদের বৃত্তি প্রদান করা হয়।
অনুষ্ঠানে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান সিলেট জেলা জজ আদালতের ভবন সংযুক্ত করে প্যাডেস্ট্রিয়ান ব্রীজ নির্মাণের জন্য জেলা পরিষদের পক্ষ থেকে ৩০ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন