সিলেটে মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন

সিলেটের সকাল ডেস্ক :: মহান বিজয় দিবস উপলক্ষে রোববার সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভার আয়োজন করে সিলেট ফিল্ম সোসাইটি। সর্বস্তরের মানুষের মধ্যে মহান স্বাধীনতা যুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরার মাধ্যমে দেশপ্রেমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এমন আয়োজন নিয়মিত করা হয় বলে জানান আয়োজকরা।

ফিল্ম সোসাইটির আহবায়ক নিরঞ্জন দে যাদু সভাপতিত্বে ও সদস্য আবু বকর আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার, সিলেট মহানগর ইউনিট ভবতোষ রায় বর্মণ রানা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সিলেট জেলার সহ-সভাপতি শামসুল আলম সেলিম এবং সম্মিলিত নাট্যপরিষদ,সিলেটের সাধারণ সম্পাদক রজতকান্তি গুপ্ত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সিলেট ফিল্ম সোসাইটির সদস্য সচিব অসিত বরন দাশ গুপ্ত।

ধন্যবাদজ্ঞাপন করেন সিলেট ফিল্ম সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য নাজিকুল রানা। এছাড়াও উপস্থিত ছিলেন সাঈদ মেহেদি সাদী, সদস্য নাকিব চৌধুরী, তূর্য তালুকদার, অলি রাহমান এবং নাজমুল হোসেন ইমন ও সিলেটের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কর্মীবৃন্দ। প্রদর্শনীতে দেখানো হয় চাষী নজরুল ইসলাম পরিচালিত মুক্তিযোদ্ধ ভিত্তিক বাংলা চলচ্চিত্র “ওরা এগারোজন”।

শেয়ার করুন