সমাজসেবী আব্দুল হান্নানের ইন্তেকাল: বিভিন্ন মহলের শোক

কানাইঘাট প্রতিনিধি।। কানাইঘাট ৪নং সাতবাঁক ইউপির চরিপাড়া করডি গ্রামের বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী আব্দুল হান্নান ওরফে হানাই মাষ্টার ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহী…রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট শহরে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য জেলা আ’লীগ নেতা সিলেট-৫ আসনের আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল মুমিন চৌধুরীর ভগ্নিপতি আলহাজ¦ আব্দুল হান্নানের জানাযা নামাজ শুক্রবার বাদ আসর চরিপাড়া জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

এদিকে সাতবাঁক ইউপির বিশিষ্ট মুরব্বী সমাজসেবক আলহাজ¦ আব্দুল হান্নানের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, উপজেলা আ’লীগের আহ্বায়ক লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সাতবাঁক ইউপি চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন