শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান

সিলেটের সকাল ডেস্ক :: অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে বিত্তবান ও সামর্থবান সকলের প্রতি আহ্বান জানিয়েছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।

রোববার সিলেট নগরীর রিকাবীবাজার সরষপুরস্থ প্রাক্তন সৈনিক ক্লাবের উদ্যোগে শীতার্ততের মাঝে শীতবস্ত্র বিতরণ কর্মসূচির প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সরওয়ার হোসেন আরো বলেন, শীত আসলে অসহায় দুস্থ মানুষেরা প্রচন্ড কষ্টে ভোগে। তাই শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। সামর্থ থাকার পরও শীতার্তদের এড়িয়ে যাওয়া কোনভাবেই কাম্য নয়। বরং শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের নৈতিক দায়িত্ব বলেও উল্লেখ করেন তিনি।

যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও প্রাক্তন সৈনিক ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন আংগুরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সিটি কাউন্সিলর আব্দুল খালিক, ক্রীড়া সংগঠক শেখ জালাল সিদ্দিকি।

ক্লাবের দপ্তর সম্পাদক শরীফ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- ক্লাবের সাধারণ সম্পাদক মহসিন আলী, সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন, সমাজসেবা সম্পাদক আশিকুর রহমান চৌধুরী, সদস্য বাদশা মিয়া, সোলেমান খান, বীর মুক্তিযোদ্ধা সার্জেন্ট আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা বাবুল মিয়া, সদস্য মোর্শেদ মিয়া, আব্দুল বাসিত প্রমুখ। অনুষ্ঠানে শতাধিক দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করেন অতিথিরা।

শেয়ার করুন