শাবিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি কার্যক্রম শুরু

শাবি প্রতিনিধি।।শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান)  প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম শুরু হয়েছে।

পূর্ব নির্ধারিত তারিখ অনুযায় আজ সোমবার সকাল সাড়ে ৯টায় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ ভর্তি কার্যক্রমের উদ্বোধন করেন । এরপর উপাচার্য বিশ্ববিদ্যালয়ের রক্তদান বিষয়ক সংগঠন সঞ্চালনের বিনামূল্যে রক্ত দান কর্মসূচির উদ্বোধনও করেন।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন অধ্যাপক ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ভর্তি কমিটির সভাপতি ড. আব্দুল গণি, সদস্য সচিব মহিবুল আলম প্রমুখ।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, প্রথম দিনে ‘ব’  ইউনিটের ‘বি-১’ সাব-ইউনিটের (বিজ্ঞান বিভাগ) ১ থেকে ৬শ’ পর্যন্ত উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তির মাধ্যমে ভর্তি কার্যক্রম শুরু করা হয়েছে। দুপুর আড়াইটা থেকে ‘বি-২’ সাব-ইউনিটের উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি শুরু হয়েছে।
এছাড়া মঙ্গলবার (১২ ডিসেম্বর) ‘বি’ ইউনিট, বুধবার (১৩ ডিসেম্বর) বিজ্ঞান ও মানবিক বিভাগ এবং রোববার (১৭ ডিসেম্বর) বাণিজ্যের মেধা তালিকার শিক্ষার্থীদের কার্যক্রম শুরু হবে।

ভর্তি পরীক্ষার জন্য প্রয়োজনীয় তথ্য শাবিপ্রবির ওয়েবসাইট (sust.edu) থেকে অথবা ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন