রয়েল এডুকেয়ার লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক।। রয়েল এডুকেয়ার লিমিটেড (আরইএল)-এর বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
সভায় সিলেটের শিক্ষার প্রসারে রাইজ ও ইউরোকিড্স স্কুল এর সাফল্য দেশী ও এন,আর,বি শেয়ারহোল্ডারদের সামনে তুলে ধরা হয়।
কোম্পানীর চেয়ারম্যান ফয়সল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে ও রাইজ স্কুলের এডমিশন ষ্টুডেন্ট এ্যাফেয়ারর্স এবং এইচ আর হেড হাসিব জামান খানের পরিচালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী মিজান, ম্যানেজিং ডিরেক্টর গোলাম রব্বানি চৌধুরী, ডিরেক্টর ফাহিম আহমেদ চৌধুরী, ইউরো কিডস স্কুলের প্রিন্সিপাল রুশিনা চৌধুরী ।
সভাপতির বক্তব্যে ফয়সল আহমেদ চৌধুরী বলেন, আরইএল সিলেটে দুটি বিশ্বমানের শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা করছে, যা সকলের কাছে সমাদৃত। পরিচালনাধিন রয়েল ইন্সটিটিউট অব স্মার্ট এডুকেশনে (রাইজ) ইলিমেন্টারি, মিডল ও হাইস্কুল এই তিনটি বিভাগে শিক্ষার্থীদের পড়ানো হচ্ছে। কোম্পানীর শেয়ারহোল্ডার, কর্মকর্তা-কর্মচারীসহ সকল শুভানধ্যায়ীদের সহযোগিতায় আজকের এই অবস্থানে এসেছে। তিনি কোম্পানীকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা কামনা করেন।
সভায় কোম্পানীর শেয়ারহোল্ডার, কর্মকর্তা-কর্মচারীসহ সকল শুভানধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিলেট নগরীর সুবিদবাজারে অবস্থিত ইউরো কিডস ইন্টারন্যাশনাল প্রি স্কুল পরিচালনা করছে, রয়েল এডুকেয়ার লিমিটেড (আরইএল)। এখানে মন্টেসরি শিক্ষাপদ্ধতি চালু রয়েছে। এই পদ্ধতির শিক্ষাব্যবস্থা ভারত, শ্রীলঙ্কা, নেপাল, ভূটান ও মধ্যপ্রাচ্যসহ বিশ্বব্যাপী দারুণ সমাদৃত।

শেয়ার করুন