মৌলভীবাজার জেলা বিএনপির সেক্রেটারিকে কেন্দ্রের হুশিয়ারী

মৌলভীবাজার সংবাদদাতা :: সংগঠনের নিয়ম বহির্ভূত কর্মকান্ডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনিপির জেলা সাধারণ সম্পাদক মিজানু রহমান মিজানকে হুশিয়ারী দিয়ে চিঠি পাঠিয়েছে কেন্দ্রীয় বিএনপি।

বৃহস্পতিবার সাংবাদিকদের কাছে পাঠানো কেন্দ্রীয় বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এই হুশিয়ার উল্লেখ করা হয়।

চিঠিতে বলা হয়, মিজানুর রহমান মৌলভীবাজার সদর,পৌরসভা ও রাজনগর উপজেলায় বর্তমান বৈধ কমিটির বিপরীতে নতুন কমিটি করেছেন।যার কোন এখতিয়ার মিজানুর রহমান মিজানের নেই। এরূপ কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য মিজানকে নির্দেশ প্রদান করা হয়। অন্যথায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার হুমকি প্রদান করেন রুহুল কবির রিজভী।

চিঠিতে আরো উল্লেখ করা হয়, মৌলভীবাজার পৌরসভা, রাজনগর ও সদর উপজেলা কমিটিসমূহ দলের সকল কর্মকান্ড অব্যাহত রেখেছে। এই দুই উপজেলা জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম. নাসের রহমানের নির্বাচনী এলাকা। এসকল এলাকায় মিজানুর রহমানের কার্যকলাপে বিএনপির ভোটাররা বিভ্রান্ত হচ্ছেন।

এ ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান বলেন, চিঠির ব্যাপারে আমি মাত্র শুনলাম। সত্যতা পাইনি এখনো তবে এসব অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

শেয়ার করুন