মেধাবী ছাত্র মিতুর চিকিৎসায় ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকের ১০ লাখ টাকা প্রদান

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জের মেধাবী ছাত্র শরাফত হোসেন মিতুর চিকিৎসায় ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে ১০ লাখ ৬৪ হাজার টাকা অনুদান প্রদান করেছে। ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দীন ইসকার পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কল্যাণ সমিতি ইউকে’র নির্বাহী সদস্য ছায়েদুল খালেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-চ্যানেল এস ইউ কের চেয়ারম্যান আহমেদ উস সামাদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন টাওয়ার হেমলেটসের স্পিকার সাবিনা আক্তার, ব্যারিষ্টার কামিলা রহমান, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ভাস্কর রঞ্জন দাস, লন্ডন সুরমার সম্পাদক নজরুল ইসলাম বাসন, কমিউনিটি নেতা মুহিবুর রহসান, কল্যাণ সমিতি ইউকের প্রচার সম্পাদক আফরোজ আহমেদ সেলিম, মিতুর চিকিৎসা তহবিলের আহবায়ক শওকত আলী।

পবিত্র কোরআন তেলাওয়াত করেন জসিম উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন-কল্যাণ সমিতির বাংলাদেশ প্রতিনিধি আবুল কাশেম জবুল, ফেঞ্চুগঞ্জ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সৈয়দ নুরুজ্জামান, সাংবাদিক দেলোয়ার হোসেন পাপ্পু।

অনুষ্ঠানের প্রধান অতিথি চ্যনেল এস এর চেয়ারম্যার আহমেদ উস সামাদ চৌধুরী বলেছেন, আমরা এক হয়ে কাজ করতে পারলে যে কোন কঠিন পরিস্থিতি মোকাবেলা করা সম্ভব। তার উজ্জ্বল দৃষ্টান্ত হচ্ছে-মেধাবী ছাত্র মিতুর চিকিৎসায় সহায়তা। তিনি কল্যাণ সমিতির এই মহতি উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, এর ধারাবাহিকতা পরবর্তী প্রজন্মের জন্য সৃষ্টি করে যেতে হবে, যাতে তারা আমাদের অনুসরণ করে বাংলাদেশে আরো মহতী কর্মকান্ড চালাতে পারে। তিনি সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রসঙ্গত, মেধাবী ছাত্র শরাফত হোসেন মিতুর চিকিৎসায় এ পর্যন্ত ২৭ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে মিতুর পরিবারকে।

শেয়ার করুন