বৃটেনে জিএসসি সাউথইস্ট রিজিওনের বিজয় দিবস উদযাপন

সিলেটের সকাল ডেস্ক।। গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ডওয়েলফেয়ার কাউন্সিল সাউথইস্ট রিজিওনের উদ্যোগে বিজয় দিবস উদযাপন করা হয়েছে । এ উপলক্ষে গত ১৮ ডিসেম্বর জিএসসি কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জিএসসি সাউথইস্ট রিজিওনের সভাপতি মো. ইছবাহ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাবেক চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, ব্যারিস্টার মাসুদ আহমদ, বীর মুক্তিযোদ্ধা এম এ আজিজ, ড.রোয়াব উদ্দিন, এম এ গফুর, মো. শামসুল ইসলাম, এম এ আব্দুল মালিক কুটি, আবুল মিয়া, মাওলানা আব্দুল কুদ্দুস, নজরুল ইসলাম (কবি), ছমির আলী প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭১ সালে দীর্ঘ নয় মাস রণাঙ্গনে যুদ্ধ করে বীর বাঙ্গালীরা বাংলাদেশকে স্বাধীন করেছেন। এতে অনেক শহীদ হয়েছেন।  মুক্তিযুদ্ধকালে শহীদদের রুহের আত্মার কামনা করছি। মা-বোনদের সম্ভ্রমের বিনিময়ে পাওয়া এ স্বাধীনতাকে আমাদের আগলে রাখতে হবে। যথাযথ মর্যাদা দিয়ে দেশকে এগিয়ে নিতে হবে। বাংলাদেশকে ভালবেসে দেশকে এগিয়ে নেওয়ার জন্য আমাদের অবদান রাখতে হবে। বিজয় দিবসে আমরা দেশের উন্নয়নের জন্য অঙ্গিকারবদ্ধ হলাম। দেশের জন্য আমরা নিস্বার্থভাবে কাজ করে যাব।

শেয়ার করুন