বিয়ানীবাজারে প্রাক্তন শিক্ষক রুহুল আমিনের জানাযা সম্পন্ন

বিয়ানীবাজার প্রতিনিধি :: সিলেটের বিয়ানীবাজার পিএইচজি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক রুহুল আমিন’র জানাযার নামাজ সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকেল ৩টায় পিএইচজি উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাযার নামাজ সম্পন্ন হয়। এতে উপজেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণী পেশার মুসল্লিরা অংশ নেন। জানাযার নামাজ শেষে নিহতের গ্রামের বাড়ি মাথিউরায় পারিবারিক গোরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়। জীবদ্দশায় তিনি ও তাঁর পরিবার দীর্ঘদিন থেকে পৌরসভাস্থ দাসগ্রামে বসবাস করে আসছেন।

প্রাক্তন এ শিক্ষকের জানাযায় উপস্থিত মুসল্লিরা প্রিয় শিক্ষকের পুরনো স্মৃতিচারণ করতে গিয়ে অনেকের চোখ দিয়ে অশ্রু ঝরতে দেখা গেছে। তার প্রাক্তন শিক্ষার্থীরা জানাযার নামাজে অংশগ্রহণ করতে ও প্রিয় শিক্ষককে শেষ বারের মতো বিদায় জানাতেও বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন। র্শিক্ষকতাকালীন সময়ে তার শিক্ষক সহকর্মীরাও প্রিয় মানুষটির বিদায় জানাতে পিএইচজি উচ্চ বিদ্যালয়ে মাঠে জানাযায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট মাউন্ড এ্যাডোরা হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান ও আত্মীয় স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে বিয়ানীবাজারের শিক্ষক মহল সহ সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিন পিএইচজি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতায় পেশায় অত্যন্ত সুনামের সাথে নিজ পেশায় নিয়োজিত ছিলেন তিনি।

শেয়ার করুন