বিশ্বনাথ প্রেসক্লাবে দুই প্রবাসী সাংবাদিকদের মতবিনিময়

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ প্রেসক্লাব কার্যালয়ে মঙ্গলবার রাতে প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন লল্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য দুই প্রবাসী সাংবাদিক আবদুল বাছিত রফি ও আবুল হাসনাত। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। তিনি বলেন, বিশ্বনাথ প্রেসক্লাব হচ্ছে একটি ঐতিহ্যবাহী প্রেসক্লাব। এই প্রেসক্লাবের সাংবাদিকরা সুনামের সাথে সাংবাদিকতা করে যাচ্ছেন। সাংবাদিকতার পাশাপাশি তারা বিশ্বনাথের অসহায় দরিদ্রদের কল্যাণেও কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে।

প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও বিশ্বনাথ এইড ইউকের সাধারণ সম্পাদক আবুল হাসনাত এবং লন্ডন-বাংলা প্রেসক্লাবের সদস্য ও বিশ্বনাথ এইড ইউকের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুল বাছিত রফি, বিশ্বনাথ এইড ইউকের লাইফ মেম্বার প্রবাসী আব্দুল কাদির।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি মনির মিয়া, জেলা বিএনপির সদস্য জসিম উদ্দিন জুনেদ। বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, মিজানুর রহমান মিজান, বর্তমান যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য শহিদুর রহমান ও স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি তজম্মুল আলী রাজু। এসময় উপস্থিত ছিলেন প্র্রেসক্লাবের সদস্য অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, আবুল কাশেম, সংগঠন তারেক আহমদ খজির, সাইদুর রহমান, তাজ উদ্দিন, আল আমিন প্রমুখ।

শেয়ার করুন