বিশ্বনাথে ছিনতাইয়ের ঘটনায় মামলা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ‘উত্তরা ব্যাংক লিমিটেড’ থেকে ২৩ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে অটোরিকশা (সিএনজি) যোগে বাড়ি যাওয়ার পথিমধ্যে যুক্তরাজ্য প্রবাসী জরিনা খাতুন ছিনতাইয়ের শিকার হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

প্রবাসীর পুত্রবধু উপজেলার বগিরচক গ্রামের বাসিন্দা প্রবাসী জুলহাস উদ্দিনের স্ত্রী জেবুন নাহার বাদী হয়ে ৩ জনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করে মামলাটি দায়ের করেন। মামলা নং ১৪ (তাং ৩০.১১.১৭ইং)।

এদিকে, গত ২৯ নভেম্বর সকালে মোটর সাইকেল যোগে আসা ৩ জন ছিনতাইকারী বগিরচক এলাকা প্রবাসী মহিলা’সহ আতœীয়দের (প্রবাসী জরিনা খাতুন, তার পুত্রবধু জেবুন নাহার ও এক ভাতিজার বউ) বহনকারী সিএনজির গতিরোধ করে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা নগদ ২২ লাখ ৮০ হাজার টাকা, ১টি ব্রিটিশ পাসপোর্ট, ২টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।

ঘটনার দিন স্থানীয় সাংবাদিকদের কাছে এমন বক্তব্য প্রদানের পর প্রবাসীর পুত্রবধু জেবুন নাহার বাদী হয়ে দায়ের করা মামলায় নগদ টাকা ও মালামাল’সহ ১ লাখ ৯০ হাজার টাকা ক্ষয়ক্ষতি হওয়ার অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন। এ নিয়েও নানান জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে মামলাটি নথিভুক্ত (রেকর্ড) করা হয়েছে। তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন