প্রবাসী সাংবাদিক কাইয়ুমের শাশুড়ীর দাফন সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট সদর উপজেলার হাউসা গ্রামের বাসিন্দা সাবেক প্রধান শিক্ষক ও হাউসা মজিদীয়া ফুলতলী ট্রাস্টের সেক্রেটারী মরহুম মাস্টার তবারক আলীর স্ত্রী এবং লন্ডন বাংলা প্রেসক্লাবের কমিনিকেশনস সেক্রেটারী ও ইউকেবিডি টাইমসের প্রধান সম্পাদক মোহাম্মদ আব্দুল কাইয়ূমের শাশুড়ি সিরাজুন নেছা আর নেই।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি (ইন্না লিল্লাহি …রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯। তিনি ৫ মেয়ে ২ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। বাদ আসর হাইসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজের জানাযা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয় তাকে।

বিভিন্ন মহলের শোক: সাংবাদিক মোহাম্মদ আব্দুল কাইয়ূমের শাশুড়ির ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন- লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ নাহাস পাশা, সাবেক সভাপতি নবাব উদ্দিন, সহ-সভাপতি মাহবুব রহমান, চ্যানেল এসের এমডি তাজ চৌধুরী, লেখক গভেষক কবি ফরিদ আহমদ রেজা, ইঅন টিভির পরিচালক নিউজ বুলবুল হাসান, ইক্বরা বাংলা টিভির জিএম হাসান হাফিজুর রহমান পলক, সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার ওহিদ আহমদ, ব্রিট বাংলা সম্পাদক কামাল মেহেদি, নিবার্হী সম্পাদক আহাদ চৌধুরী বাবুসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়া ও কমিউনিটি নেতৃবৃন্ধ ।

পৃথক শোক বার্তায় তারা মরহুমা সিরাজুন নেছার রুহের শান্তি কামনা করেন পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

শেয়ার করুন