জনগণের সরকার প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে ॥ মির্জা ফখরুল


ডেস্ক রিপোর্ট:দলের নেতা-কর্মীদের সাহস ও শক্তি নিয়ে মাঠে কাজ করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, সকল ফ্যাসিবাদী আচরণ ও অপশক্তির বিরুদ্ধে নেতা-কর্মীদের রুখে দাঁড়াতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে জনগণের কাছে যেতে হবে এবং যে কোন মূল্যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আদায় করে নিতে হবে। জনগণের সরকার প্রতিষ্ঠায় তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।
সোমবার সকাল ৯ টায় সিলেট জেলা বিএনপি’র সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীর নেতৃত্বে বিএনপি’র একটি প্রতিনিধি দল বিএনপি মহাসচিবের সাথে দেখা করতে গেলে তাদের উদ্দেশ্যে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপি’র যোগাযোগ বিষয়ক সম্পাদক ও ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ ইকবাল নেহাল, সিলেট জেলা বিএনপি’র সদস্য ও লেঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুব আহমদ, সিলেট জেলা বিএনপি’র সদস্য ও তোয়াকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেদ আহমদ, সিলেট জেলা বিএনপি’র সদস্য মোঃ জসিম উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক ওসমান গনি মেম্বার, রুস্তমপুর ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক ইউনুছ আলী, নন্দিরগাঁও ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আব্দুল মতিন, উপজেলা যুবদলের সহ সভাপতি মুজম্মিল আলী, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক বিএনপি নেতা আশরাফ আলী নোমান, উপজেলা বিএনপি নেতা এনামুল হক, জলাল উদ্দিন, নন্দিরগাঁও ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ খলিলুর রহমান, সিলেট জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক জয়নুল হক প্রমুখ।

শেয়ার করুন