ঘাসিটুলা থেকে ভুয়া ডিবি পুলিশ আটক

আদালত প্রতিবেদক :: নগরীর ঘাসিটুলা থেকে ডিবি পরিচয়ে আসামি গ্রেফতারের বাণিজ্য করার সময় হাতেনাতে বাবলু আহমদ (২৬) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ডিবি পুলিশের নকল পরিচয় পত্র ও নকল মামলার কাগজপত্রাদি উদ্ধার করা হয়।

বুধবার বেলা আড়াইটায় ঘাসিটুলার মোল্লাপাড়া খেয়াঘাট থেকে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশ। ধৃতের নাম ।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেশ কিছুদিন ধরে বাবলু আহমদ ডিবি পুলিশ পরিচয়ে এলাকায় আসামি গ্রেপ্তারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিল। তার কাছে রয়েছে ডিবি পুলিশের নকল পরিচয় পত্র ও নকল মামলা। জাল মামলায় বাদি করেছে মহানগর সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইফতে কামরুল হাসান তায়েফ। নকল আসামি এলাকার ১৭ জন। এদের কাছ থেকে সে চাঁদাবাজি করে আসছিল। বুধবার জহিরুল নামের একজনের কাছ থেকে ১ হাজার টাকা নিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। খবর পেয়ে কোতোয়ালি থানার এএসআই শরিফুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে বাবলুকে গ্রেপ্তার করেন।

সূত্র আরো জানায়, বাবলুর আরো দুই সহযোগীকে শেখঘাট ও তোপখানা থেকে আটক করেছে পুলিশ। তবে তাদের সন্দেহজনকভাবে আটক করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন বলেন, ভুয়া ডিবি পরিচয়ে প্রতারণার দায়ে বাবলু নামের একজনকে পুলিশ আটক করা হয়েছে।

শেয়ার করুন