ক্যাবল টিভি দর্শক ফোরামের সিলেট কমিটি গঠন

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ক্যাবল টিভি দর্শক ফোরামের কেন্দ্রীয় মহাসচিব শাহাদাৎ হোসেন মুন্না বলেছেন, বিদেশি চ্যানেলগুলোর আধিপত্যের কারণে দেশীয় চ্যানেলগুলো আজ সংকটের মুখে পড়তে শুরু করছে। এতে করে একদিকে যেমন দেশীয় সংস্কৃতি পরিচয় হারাচ্ছে, অন্যদিকে দেশের বিজ্ঞাপনের বাজারও ধীরে ধীরে চলে যাচ্ছে বিদেশিদের দখলে। এজন্য দেশীয় চ্যানেলগুলোকে প্রাইম ব্যান্ডে চালানোর জন্য হাইকোর্টের আদেশ অবিলম্বে কার্যকর করতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ক্যাবল টিভি দর্শক ফোরাম সিলেট মহানগর কমিটি গঠন উপলক্ষে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ একটি হোটেলে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবীরের সভাপতিত্বে ও একাত্তর টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ নেন সিনিয়র সাংবাদিক ফারুক আহমদ, সোয়েব বাসিত, আহবাব মোস্তফা খান, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক বিশ্বপ্রিয় চক্রবর্ত্তী, সাংবাদিক খালেদুর রহমান, সংস্কৃতিকর্মী নিলুফার সুলতানা চৌধুরী লিপি, সাংবাদিক মাসুদ আহমদ রনি, শরিফ চৌধুরী, ব্যাংকার এমজেকে শাহজাহান, এডভোকেট আতিকুর রহমান, এমএম শরীফুল আলম তুহিন, মো. ওবায়দুল্লাহ, আব্দুল আলিম জাহেদ, আব্দুল্লাহ আল নোমান প্রমুখ।

সভায় সালেহ আহমদ খসরুকে সভাপতি ও মান্না চৌধুরীকে সাধারন সম্পাদক করে ১৯ সদস্যের সিলেট বিভাগীয় কমিটি গঠন করা হয়। কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহসভাপতি জাকারিয়া আহমদ পাপলু ও ফারুক আহমদ, সহসাধারন সম্পাদক মাসুদ আহমদ রনি, সাংগঠনিক সম্পাদক আহবাব মোস্তফা খান, অর্থ সম্পাদক এমজেকে শাহজাহান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিশ্বপ্রিয় চক্রবর্ত্তী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালেদুর রহমান, সংস্কৃতি বিষয়ক সম্পাদক নিলুফার সুলতানা চৌধুরী লিপি, নির্বাহী সদস্য শরীফ চৌধুরী, ইর্শাদ আলী, মোঃ ওবায়দুল্লাহ ও আব্দুল আলিম জাহেদ।

শেয়ার করুন