কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের নতুন কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট:কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ(কোছাপ)-এর নতুন কমিটি গঠন করা হয়েছে। রুপক চন্দ্র দাসকে সভাপতি ও সোহেল রানাকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার রাতে কোছাপ-এর সাবজেক্ট কমিটির সভায় এ কমিটি গঠন করা হয়।
কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সিনিয়র সহ-সভাপতি সজীবুল ইসলাম, সহ-সভাপতি আলী আহমদ, যায়েদ আহমদ ও যায়েদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, সুফেদ আহমদ ও হেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, সাহাবুদ্দীন সানি ও ইফতেখার রায়হান চৌধুরী, প্রচার সম্পাদক সাইফুদ্দীন, সহ-প্রচার সম্পাদক ইকবাল আহমদ, দপ্তর সম্পাদক আজিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক রাজু বিশ্বাস, কোষাধ্যক্ষ নোমান আহমদ, সহ-কোষাধ্যক্ষ নুরুল মোত্তাকীন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আনোয়ার রায়হান, সহ-শিক্ষা সংস্কৃতি রাজু আহমদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জিকরুল হোসেন, সহ-সাহিত্য প্রকাশনা সম্পাদক মারজান আহমদ, মহিলা বিষয়ক সম্পাদিকা পাপিয়া সুলতানা তামান্না, সমাজ কল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মামুনুর রশীদ, ক্রীড়া সম্পাদক তুহিন হোসেন বক্স, সহ-ক্রীড়া সম্পাদক নেওয়াজ শরীফ, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক রাজীব চন্দ্র দাস, সহ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক এহসানুল জুবায়ের, তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক শাহীন আহমদ, সহ-তথ্য প্রযুক্তি ও গবেষণা সম্পাদক সোহাগ আহমদ, মুক্তিযুদ্ধ প্রজন্ম বিষয়ক সম্পাদক আব্দুল বাসিত, সহ-মুক্তিযুদ্ধ প্রজন্ম বিষয়ক সম্পাদক জয়নাল আহমদ, সদস্য ফয়সল আহমদ, এহসান উদ্দীন. তোফায়েল আহমদ, এনামুল হক, আবুল হোসেন, সাচ্চা মিয়া, জুয়েল আহমদ ও জাফরান আহমদ।
সভায় সাবজেক্ট কমিটির সদস্য এডভোকেট বদরুল আলম, মোহাম্মদ আলী দুলাল, অধ্যাপক তোতিউর রহমান, রফিকুল হক, হুমায়ুন কবির মছব্বির, এডভোকেট আজমল আলী, মোস্তাক আহমদ, হাবিবুর রহমান ভুট্টো, মুজিবুর রহমান মিন্টু, মোহাম্মদ সিরাজুল ইসলাম ও মুহাম্মদ শাকির উদ্দিন এবং কোছাপের বিদায়ী সভাপতি আনোয়ার হোসেন ও বিদায়ী সেক্রেটারী ওমর ফারুক উপস্থিত ছিলেন।
কোছাপের বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেয়ার করুন