‘এরশাদের সঙ্গে জোট’ অসম্ভব কিছু নয়: ফখরুল

সিলেটের সকাল ডেস্ক :: এরশাদের জাতীয় পার্টির সঙ্গে বিএনপির যোগাযোগের কথা অনেকটা স্বীকার করেই বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সংসদীয় গণতন্ত্রে কোনো কিছুই অসম্ভব নয়।

তিনি বলেন, “আওয়ামী লীগ যদি অতীতে জামায়াতে ইসলামী, ইসলামী আন্দোলনের সঙ্গে আন্দোলন করতে পারে, আসন বণ্টন করতে পারে, তাহলে নাথিং ইস ইমপসিবল ইন পার্লামেন্টারি ডেমোক্রেসি।”

বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভা শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মির্জা ফখরুল। এ সময় এরশাদের জাতীয় পার্টির সঙ্গে বিএনপির যোগাযোগের বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে উপনির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, “আমরা এখনও ঠিক করিনি উত্তর সিটিতে প্রার্থী দেব কি না। কারণ এ সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন যে হয় না তা আমরা প্রমাণ করতে পেরেছি।”

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

শেয়ার করুন