ইসকন জিবিসি চেয়ারম্যানকে বিদায় সংবর্ধনা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট নগরীর যুগলটিলা ইসকন মন্দিরে আয়োজিত শ্রীমদ্ভাগবতীয় দুইদিনের সেমিনার বুধবার রাতে সম্পন্ন হয়েছে। বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে সেমিনার সম্পন্ন হয়। সেমিনারে প্রধান অতিথি হিসেবে যোগদান শেষ বৃহস্পতিবার সিলেট ছেড়েছেন ইসকন জিবিসি চেয়ারম্যান শ্রীল ভক্তিচারু স্বামী মহারাজ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার ফ্লাইটে তিনি ওসমানী বিমানবন্দর ত্যাগ করেন। এ সময় তাকে ইসকন সিলেটের নেতৃবৃন্দ বিদায় জানান। এর আগে তাকে নগরীর সুবিদবাজার থেকে মোটর শোভাযাত্রা করে বিমানবন্দরে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার থেকে শুরু হওয়া ইসকন মন্দিরে দুইদিনের কর্মসূচির শেষদিন বুধবার রাতে শ্রীমদ্ভাগবতীয় সেমিনার, ভজন সঙ্গীতানুষ্ঠান ও বৈদিক নৃত্যানুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়। ওইদিন রাতে সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দেন, জি.বি.সি চেয়ারম্যান শ্রীল ভক্তিচারু স্বামী মহারাজ। ওই সময় তিনি বলেন, স্বভাবতই কেউ আমাদের বন্ধু বা শত্রু নয়, কাজের মাধ্যমে মানুষ একে অপরের বন্ধু-শত্রু তে পরিনত হয়। কখনো শত্রু বন্ধু হয়ে যায় আবার বন্ধু শত্রু হয়ে যায়।

ইসকন বাংলাদেশের সাধারণ সম্পাদক চারু চন্দ্র দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে ও ইসকন সিলেটের ইয়ুথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্ষি দাস ব্রহ্মচারির পরিচালনায় সেমিনারে ইসকন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এছাড়া সেমিনার চলাকালে সিলেটের সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ইসকন মন্দিরের বিভিন্ন কর্মসূচি পরিদর্শন করেন।

শেয়ার করুন