আমার মামলা নিয়ে ভয় পাওয়ার কিছু নেই, কিছুই হবে না : খালেদা জিয়া

সিলেটের সকাল ডেস্ক :: ‘আমার মামলা নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। কিছুই হবে না। বিএনপিকে চাপে রাখতে সরকার মামলাকে অস্ত্র হিসেবে বেছে নিয়েছে।’ গতরাতে দলের স্থায়ী কমিটির বৈঠকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া তার বিরুদ্ধে বিশেষ আদালতে চলা মামলা সম্পর্কে এ ধরনের মন্তব্য করেন। বৈঠক শেষে এক নেতা এ কথা জানিয়েছেন। রাত ৯টায় গুলশান কার্যালয়ে এ বৈঠক শুরু হয়ে পৌনে ১১টায় শেষ হয়।

বকশীবাজারের বিশেষ আদালতে খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল মামলা চলছে। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থন করে বক্তব্য শেষ করেছেন খালেদা জিয়া। আগামী ১৯, ২০, ২১ ডিসেম্বর এ মামলার পরবর্তী তারিখ।

জানা গেছে, বৈঠকে রংপুর ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে আলোচনা হয়। সিদ্ধান্ত অনুয়ায়ী স্থায়ী কমিটির এক সদস্যের নেতৃত্বে রংপুর সিটিতে প্রচারে যাবে বিএনপির একটি প্রতিনিধি দল। আর ঢাকা উত্তরে নির্বাচনের শিডিউল ঘোষণার পর প্রার্থী ঘোষণা করা হবে।

বৈঠকে দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, তরিকুল ইসলাম, মাহবুবুর রহমান, রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, মির্জা ফখরুল ইসলাম আলমগীর, আমীর খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

বৈঠকে এসব ছাড়াও দেশের রাজনৈতিক পরিস্থিতি, জেরুজালেমকে ইজরায়েলের রাজধানী হিসেবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্র্যাম্পের স্বীকৃতি প্রদান ও সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন নেতারা।

শেয়ার করুন