অপুকে শাকিবের ডিভোর্স

সিলেটের সকাল ডেস্ক :: সম্প্রতি শাকিব খানকে যখন জিজ্ঞাস করা হয় অপু আর তিনি নাকি বিচ্ছেদে যাচ্ছেন? এ প্রশ্নের উত্তরেই জনপ্রিয় এ নায়ক সরাসরি ‘হ্যাঁ বা ‘না’ উত্তর না দিয়ে বলেন, ‘যখন হবে তখন তো সবাই জানতেই পারবে। এ নিয়ে এখন কথা বলার কিছু নাই।’ এবার এই কথা সত্যি হল। আজ সোমবার দুপুরে অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন শাকিব খান।

গত কয়েক সপ্তাহ ধরে ফের শাকিব-অপুর বিচ্ছেদের গুঞ্জনের বিষয়টি আলোচনায় আসে। অন্যদিকে শাকিব খান তাদের বিচ্ছেদের বিষয়টি নিয়ে একজন আইনজীবীর সঙ্গে কথাও বলেছেন বলে সিনেমা ইন্ডাস্ট্রিতে গুঞ্জনের ডালপালা মেলেছে।

জানা যায়, অনেক আগেই ডিভোর্সের চিঠিতে স্বাক্ষর করে রেখেছিলেন শাকিব খান। তিন দিন আগে সেই চিঠি এক আত্মীয়ের মারফতে অপুর কাছে পাঠানো হয়।

যদিও অনেকটা তাচ্ছিল্য করে অপু বিশ্বাস বলেছিলেন, ‘এ বিষয়টি নিয়ে আমি কোনো কথাই বলতে চাই না। আর কথা বাড়াতেও চাই না। এ নিয়ে আমার কোন মাথা ব্যথা নেই। আর মাথা ব্যথা না থাকলে সেটি নিয়ে তো কোনো কথাও বলার প্রয়োজন বোধ করারও বিষয় নাই। যা হওয়ার হচ্ছে, হোক।’

এবার দেখা যাক এই প্রেক্ষিতে অপু কি সিদ্ধান্ত নেন, কারণ এখন তাদের ঘরে একজন সন্তান রয়েছে। এদিকে এই বিষয়ে অপুর সাথে যোগাযোগ করলে মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এদিকে শাকিব এখন ভারতে আছেন পরবর্তী সিনেমার শুটিং-এর কাজে।

শেয়ার করুন