২১ ডিসেম্বর আল হারামাইন হাসপাতালের আনুষ্ঠানিক উদ্বোধন

বিড-অ্যাওয়ার্ড প্রাপ্তি উপলক্ষে সংবাদ সম্মেলন

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আল হারামাইন হাসপাতালের ভাইস চেয়ারম্যান মো: ওলিউর রহমান-ছবি এইচ এম শহীদুল ইসলাম

সিলেটের সকাল রিপোর্ট ॥ ২৫০ শয্যাবিশিষ্ট আল হারামাইন হাসপাতাল আগামী ২১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হচ্ছে। অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আগামী ২১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে এ হাসপাতাল উদ্বোধন করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
প্যারিসভিত্তিক ‘বিজনেস ইনিসিয়েটিভ ডাইরেকশন(বিড) অ্যাওয়ার্ডপ্রাপ্তি উপলক্ষে সামবার নগরীর মেন্দিবাগস্থ আল হারামাইন হাসপাতাল কমপ্লেক্সে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান হাসপাতালের ভাইস চেয়ারম্যান মো: ওলিউর রহমান।
হাসপাতালের প্রধান নির্বাহী কর্মকর্তা মেজর জেনারেল (অব.) জন গোমেজের পরিচালনায় সংবাদ সম্মেলনে বিভিন্ন দিক তুলে ধরে আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. মোহাম্মদ এহসানুর রহমান, পরিচালক ডা. এম ফয়েজ আহমদ।
সংবাদ সম্মেলনে বলা হয়, ওয়ার্ল্ড কোয়ালিটি কমিটমেন্ট অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে স্পেন ভিত্তিক ব্যবসায়িক সংস্থা বিড তাদেরকে এ অ্যাওয়ার্ড প্রদান করে। ব্যবসায়িক
বিড অ্যাওয়ার্ডপ্রাপ্তি তাদের জন্য অত্যন্ত সম্মানের। বিশ্বের ১৭৪ দেশের সমন্বয়ে বিড-এর নির্বাচন কমিটি গঠিত।
সংবাদ সম্মেলনে আরো বলা হয়, বিশ্বের প্রায় ৬০টি দেশে বিস্তৃত দুবাইভিত্তিক বিশ্বখ্যাত ‘আল হারামাইন পারফিউমস’-এর একটি সহযোগী প্রতিষ্ঠান হচ্ছে এ হাসপাতাল। মানসম্মত চিকিৎসা সেবা প্রদাই এ হাসপাতালের মূল লক্ষ্য। ২৫০ শয্যা বিশিষ্ট এ হাসপাতালে রয়েছে আধুনিক অনেক যন্ত্রপাতি। রয়েছেন বিশেষজ্ঞ চিকিৎসক, দক্ষ নার্স। রয়েছেন ভারতীয় কনসালট্যান্ট এবং নার্স।
হাসপাতালের পক্ষ থেকে কক্সবাজারের উখিয়ায় ৫ হাজার রোহিঙ্গা শরণার্থীর মধ্যে হাসপাতালের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়। আগামী ২০ নভেম্বর থেকে হাসপাতালের পক্ষ থেকে উখিয়ায় একটি মেডিক্যাল ক্যাম্প চালু করা হবে।

শেয়ার করুন