হবিগঞ্জে ৪ দিনব্যাপী আয়কর মেলা শুরু

হবিগঞ্জ প্রতিনিধি :: সিলেট কর অঞ্চলের উদ্যোগে হবিগঞ্জ জেলা সদরের জেলা পরিষদ অডিটরিয়ামে চার দিনব্যাপী আয়কর মেলা শনিবার থেকে শুরু হয়েছে। দুপুর ১২টার দিকে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। মেলায় ১২টি স্টল রয়েছে। এছাড়া মেলায় ইটিআইএন খোলা ও রিটার্ন জমা নেয়াসহ রাজস্ব সংক্রান্ত অফিস ও ব্যাংকের স্টল রয়েছে।

কর অঞ্চল সিলেটের যুগ্ম-কর কমিশনার মাহবুবুল মোর্শেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মনীষ চাকমা, পুলিশ সুপার বিধান ত্রিপুরা ও চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম। এসময় বক্তব্য রাখেন- আয়কর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নলিনী কান্ত রায় নিরু ও চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম।

হবিগঞ্জ কর অঞ্চলের সহকারী কমিশনার আবু সাইদ জানান, হবিগঞ্জ জেলায় বর্তমানে করদাতা রয়েছেন ১৬ হাজার। এর মধ্যে রিটার্ন দেন সাড়ে ৯ হাজার। তিনটি সার্কেলে বিভক্ত হবিগঞ্জ জেলায় এ বছর আয়কর আদায়ের লক্ষ্যমাত্রা ৫৬ কোটি টাকা। তিনি এ লক্ষ্যমাত্রা অর্জনে সবার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন