সড়ক দুর্ঘটনায় এমপি গোলাম মোস্তফা গুরুতর আহত

সিলেটের সকাল ডেস্ক :: টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদসহ (৭৬) তিনজন গুরুতর আহত হয়েছেন। শনিবার বিকেলে ঢাকা- টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সংসদ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আহত অন্যরা হলেন— সংসদ সদস্যের ভাতিজা রিপন, শাহজাহান এবং মনজুর। এরা সবাই সংসদ সদস্যের সফরসঙ্গী ছিলেন।

টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক শহীদুল্লাহ কায়সার জানান, সংসদ সদস্য গোলাম মোস্তফা মাথায় আঘাত পেয়েছেন। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন।

গাড়ির চালকসহ আহত অন্য তিনজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) মাহবুব আলম বলেন, বিকেল সাড়ে ৫টার দিকে সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদ মাইক্রোবাস যোগে ঢাকায় যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা লোটন পরিবহন নামের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

তিনি আরও জানান, এসময় মাইক্রোবাসে থাকা সংসদ সদস্য গোলাম মোস্তফা আহমেদসহ চারজন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে জামুকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে গোলাম মোস্তফার শারিরীক অবস্থার অবনতি হলে তাকেসহ চারজনকে টাঙ্গাইল টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

সংসদ সদস্য গোলাম মোস্তফার ভাতিজা আহত রিপন বলেন, আমরা সংসদ সদস্যের সঙ্গে ঢাকায় যাচ্ছিলাম। আমাদের গাড়িটি নাটিয়াপাড়া মোড়ে ওভারটেক করার সময় একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এর পর আর কিছুই বলতে পারবো না। পরে দেখি আমি হাসপাতালে।

খবর পেয়ে টাঙ্গাইল সদর আসনের সংসদ সদস্য ছানোয়ার হোসেন, জেলা প্রাশাসক খান মোহাম্মদ নুরুল আমীন, পুলিশ সুপার মাহবুব আলমসহ পুলিশের কর্মকর্তারা হাসপাতালে ছুটে আসেন। তারা আহত সংসদ সদস্যের খোঁজখবর নেন।

টাঙ্গাইল ৫- (সদর) আসনেরে সংসদ সংসদ সদস্য ছানোয়ার হোসেন বলেন, খবর পেয়েই হাসপাতালে ছুটে এসেছি। চিপ হুইপ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে সন্ধ্যা সাড়ে সাতটায় একটি অ্যাম্বুলেন্সযোগে গোলাম মোস্তফাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

শেয়ার করুন