সিলেট-২ ও ৩ আসনে খেলাফত মজলিসের প্রার্থীদের পক্ষে প্রচারণা জোরদার করুন ॥ অধ্যক্ষ ইসহাক

দায়িত্বশীল সমাবেশে বক্তব্য রাখছেন অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক

সিলেটের সকাল রিপোর্ট: সিলেট-২ ও সিলেট-৩ আসনে দলের প্রার্থীদের পক্ষে প্রচারণা জোরদার করতে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন সংগঠনের আমীর ২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও দলের আমীর অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসহাক। তিনি বলেন, সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ) আসনে দলের যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী এবং সিলেট-৩(দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ একাংশ) আসনে সিলেট জেলা সহ-সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন আমাদের দলের প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি বলেন, ২০ দলীয় জোটের শরীক হিসাবে আমরা জোটের সাথে এ দুটি আসন সমন্বয়ের প্রচেষ্টা চালাবো। জোটের শরীক দল হিসাবে এটা আমাদের দলের এবং নেতা-কর্মীদের চাহিদা। আশাকরি, ২০ দলীয় জোট এ দুটি আসনে আমাদেরকে ছাড় দেবে।

বক্তব্য রাখছেন অধ্যাপক ড. আহমদ আব্দুল কাদের

শুক্রবার সকালে নগরীর একটি হোটেলে সিলেট সংসদীয় আসন ২ ও ৩ এর উপজেলা দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দলের সিলেট জেলা সহ-সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইনের সভাপতিত্বে দায়িত্বশীল সমাবেশে অন্যান্যের মধ্যে দলের মহাসচিব অধ্যাপক ড. আহমদ আব্দুল কাদের, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, সিলেট জেলা সভাপতি সৈয়দ মাওলানা মুশাহিদ আলী বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন।
দলের জেলা সাধারণ সম্পাদক মাওলানা নেহাল আহমদের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সৈয়দ মাওলানা আলী আসগর, দক্ষিণ সুরমা উপজেলা সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আবদাল, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল খালিক, উসমানীনগর উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ, বালাগন্জ উপজেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ আওলাদ ও বিশ্বনাথ উপজেলা সভাপতি
মাওলানা আব্দুল মতিন।

শেয়ার করুন