সিকৃবিতে বসছে সিলেটের আন্ডারগ্রাওন্ড ব্যান্ডগুলোর মহাযজ্ঞ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আজ শুক্রবার বিকাল ৩ টায় সিলেট মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশন ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মেট্রোনোম মিউজিক্যাল ক্লাবের যৌথ আয়োজনে বসছে সিলেটের আন্ডারগ্রাওন্ড ব্যান্ডগুলোর মহাযজ্ঞ।

‘‘বন্ডেড বাই ব্লাড’’এই কনসার্ট সিরিজের দ্বিতীয় আসরে অংশগ্রহণ করছে সিলেটের ১১ টি আন্ডারওগ্রাওন্ড ব্যান্ড ও মিউজিক্যাল ক্লাব। থাকছে মেট্রোনোম মিউজিক্যাল ক্লাব, মেটাকর্ন্ট, সাইকোট্রন, স্বাপ্নিক, স্পার্টান্স, ট্রিভিয়া, রুপক, সোল অব থোর্ণস, ট্রিমান, শ্লোক ও স্মৃতিচারণ এই ব্যান্ডগুলোর পরিবেশনা ।

বিকেল ৩ টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কনভোকেশন গ্রাওন্ডে শুরু হবে কনসার্ট।

মেট্রোনোম মিউজিক্যাল ক্লাবের সভাপতি প্রবাল দত্ত জানান, সিলেটের আন্ডারগ্রাওন্ড ব্যান্ডগুলোর মহাযজ্ঞ হতে যাচ্ছে বন্ডেড বাই ব্লাডের এই দ্বিতীয় আসরে। সিলেট মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা। তাদের সহযোগীতায় আয়োজনটি সহজ হয়েছে। আমরা আশা করি আন্ডারগ্রাওন্ড ব্যান্ডদের এই কনসার্ট সিলেটের ব্যান্ড মিউজিক চর্চা তথা দেশের মিউজিক চর্চাইয় ভূমিকা রাখবে।

অন্যদিকে সিলেট মিউজিক্যাল ব্যান্ড এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ধ্রুপ নীল জানান, সিলেটের মিউজিক্যাল ব্যান্ডগুলোর মধ্যে একাত্বতা তৈরির লক্ষেই এই বন্ডেড বাই ব্লাড সিরিজ। গত মে মাসে আমরা এর প্রথম আসর আয়োজন করেছিলাম। আর এর ধারাবাহিকতায় আজ মেট্রোনোম মিউজিক্যাল ক্লাবের সাথে যৌথ আয়োজনে দ্বিতীয় আসর অনুষ্ঠিত হতে যাচ্ছে। আয়োজক কর্তৃপক্ষ সিলেটবাসীকে কনসার্ট উপভোগ করার আমন্ত্রণ জানান।

শেয়ার করুন