সাংবাদিক রশিদ হেলালীর ৪র্থ মৃত্যূ বার্ষিকী পালিত

গোয়াইনঘাট প্রতিনিধি :: বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজ, তৈয়ব আলী ডিগ্রী কলেজ, তৈয়ব আলী কৃষি প্রযুক্ত ইনিষ্টিটিউটসহ একাধিক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মরহুম সাংবাদিক রশিদ হেলালীর ৪র্থ মৃত্যূ বার্ষিকী পালিত হয়েছে। শনিবার জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের উদ্যোগে সকাল ১০টা খতমে কোরআন, দুপুর ১২টায় আলোচনা সভা এবং গরীব ও দুস্থদের মাঝে শাড়ী লুঙ্গি বিতরণ, বাদ জোহর বন্দরহাটি জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিল শেষে কবর জিয়ারত করা হয়।

জৈন্তাপুর তৈয়ব আলী কারিগরি কলেজের অধ্যক্ষ রোহিনী রঞ্জনদের সভাপতিত্বে ও কম্পিউটার প্রর্দশক ,গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ’র পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলেজ পরিচালনা কমিটির সাবেক সভাপতি সাঙবাদিক ফারুক আহমদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন জৈন্তাপুর তৈয়ব আলী কৃষি প্রযুক্ত ইনিষ্টিটিউট’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোজাম্মেল হোসেন মেনন, জহুরা উম্মে হেলালী টেকনিক্যাল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এখলাছুর রহমান, সহকারী অধ্যাপক মুজিবুর রহমান, প্রভাষক নুরুল ইসলাম ও আজহারুল ইসলাম, আমিনা হেলালী টেকনিক্যাল ইনিষ্টিটিউটের সুপার হেলাল আহমদ, ইনস্ট্রাক্টর হারু-অর রশিদ, বিল্লাল হোসেন, রফিকুল ইসলাম, নজরুল ইসলাম, মনির উদ্দিন প্রমুখ। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন সহকারী অধ্যাপক শাহ আলম।

এদিকে বেলা ১টায় জৈন্তাপুর তৈয়ব আলী ডিগ্রী কলেজ’র উদ্যোগে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান চৌধুরী’র সভাপতিত্বে উপাধ্যক্ষ কামরুল আহমেদ শেরগুল’র পরিচালনায় এতে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদেও ডেপুটি কমান্ডার আনোয়ার হোসেন, সহকারী অধ্যাপক ফয়েজ আহমদ বাবর, প্রভাষক খসরু নোমান, মাসুক আহমদ, নুরুর রহমান, গুরুদাস রায়, তপন কুমার নাথ, এখলাছুর রহমান, আবুল খায়ের, দুলাল হোসেন, হোসেন আহমদ আমিম্বয়া, লাইব্রেরীয়ান কবির আহমদ।

পরিবারের সদস্যদের মধ্যে আব্দুল কাদির ও সাংবাদি ফারুক আহমদ। শিক্ষার্থী রোবেল আহমদ, শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন দেলোয়ার হোসেন।

শেয়ার করুন