শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৬ ডাকাত আটক

সিলেটের সকাল রিপোর্ট :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাতদলের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, মেবাইল ফোন, সিমকার্ডসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

১২ নভেম্বর রোববার ভোর ৪টায় শ্রীমঙ্গল থানার কালিঘাট চা বাগান টিকরিয়া রোড চৌরাস্তা এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব ৯ এর শ্রীঙ্গল ক্যাম্পের একটি অভিযানিক দল।

আটক ডাকাতদলের সদস্যরা হলো- হবিগঞ্জের বাহুবল থানার চারিগাও চিলামী থানার মৃত আসকন্দর আলীর ছেলে আব্দুল কাদির (৪৫), একই থানার চারিগাও আবিলপুর গ্রামের মৃত সুন্দর আলী ছেলে মো. সানু মিয়া (৩৮), মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার টিকরিয়া খন্দকারগুল গ্রামের মিলনের ছেলে মিন্ট কপালী (২০), হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার শায়েস্তাগঞ্জ উত্তর উবাহাটা গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে জাহাঙ্গির মিয়া (৩৩), একই থানার বিরামচর গ্রামের লাল মিয়ার ছেলে জাহাঙ্গির মিয়া ও চুনারুঘাট থানার ওবাহাটা গ্রামের মো. খোরশেদ মিয়ার ছেলে মো. কুদ্দুস মিয়া (২৩)।

র‌্যাব ৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহাকারী পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান- গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকারের নেতৃতে ঙ্গল থানার কালিঘাট চা বাগান টিকরিয়া রোড চৌরাস্তা এলকায়স অভিযান চালায় র‌্যাব। এসময় সেখানে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্ঠাকালে ৬ ডাকাতকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২টি চাইনিজ কুড়াল, ১টি বড় ছুরি, ১টি রামদা, ১টি শাবল, ২টি কিরিচ, ২টি টেপ, ১০০গ্রাম মরিচের গুড়া, ৩টি লিডোকেইন ইউএসপি-১০মি.গ্রা., ৬টি মোবাইল সেট ও ৮টি সিম কার্ড উদ্ধার করা হয়।

আটক ডাকাতদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

 

 

শেয়ার করুন