শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজ’র তিরোধান তিথি মহোৎসব শুরু ১ জানুয়ারি

সিলেটের সকাল ডেস্ক :: প্রভুপাদ শ্রী শ্রী শ্যামানন্দ দাশ মোহন্ত মহারাজ এর তিরোধান তিথি উপলক্ষে ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। শ্রীশ্রী মহাপ্রভুর আখড়া,দেওলগ্রাম (দাশপাড়া) বিয়ানীবাজার,সিলেট এ এই হরিনাম সংকীর্তন মহোৎসব অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১ জানুয়ারি সোমবার ভোর ৪ টায় মঙ্গলারতি আরতি দর্শন, সকাল ৬ টায় নগর পরিক্রমা কীর্তন,সকাল ৯টায় সমবেত গীতা পারায়ন, বিকেল ৪ টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ ও রাত ৮ টায় শ্রীশ্রী হরিনাম মহাযজ্ঞের শুভ অধিবাস।

২ জানুয়ারি ব্রাহ্ম মুহুর্ত্ব থেকে ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবের শুভারম্ব হয়ে ৩ জানুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন দুপুর ১ টায় মহাভোগরাগ ও দুপুর ২ টা হতে সর্বস্তরের গৌরভক্তবৃন্দের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হবে। নামসুধা বিতরণ করবেন- মা আনন্দময়ী সম্প্রদায়-গোপালগঞ্জ, বাবা তারকনাথ সম্প্রদায়-বরিশাল,সখী সম্প্রদায়-গোপালগঞ্জ, সোনারগৌর সম্প্রদায়-নেত্রকোনা ও নিতাই গৌর সম্প্রদায় মৌলভীবাজার।

৪ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ৮ টায় দধিভান্ড ভঞ্জণ ও কীর্তন সমাপন। ষোল প্রহর ব্যাপি শ্রীশ্রী হরিনাম সংকীর্তন মহোৎসবে সর্বস্তরের গৌর ভক্তবৃন্দকে স্বতঃস্ফুর্ত ভাবে উপস্থিত থাকার জন্য শ্রীশ্রী মহাপ্রভুর আখড়া,দেওলগ্রাম (দাশপাড়া) বিয়ানীবাজার,সিলেট এর শ্রীগুরু চরণাশ্রিত শ্যামলী দাসী ভান্ডারি ও স্বরুপ দাশ মোহন্ত বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

 

 

শেয়ার করুন