শাবিতে প্রমিলা ক্রিকেটে চ্যাম্পিয়ন অরোরা

শাবি প্রতিনিধি:শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (শাবি) বিভিন্ন বিভাগের ছাত্রীদের নিয়ে প্রথম বারের মতো অনুষ্ঠিত ক্রিকেট টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে জিওগ্রাফি এন্ড ইনভায়রনমেন্ট বিভাগের দল অরোরা।
বৃহস্পতিবার বিকেলে বিশ^বিদ্যালয়ের হ্যান্ডবল গ্রাউন্ডে অনুষ্ঠিত এ ফাইনালে জিইই বিভাগের ‘অরোরা’ এবং নৃবিজ্ঞান বিভাগের ‘এন্থ্র হার্ডহিটারস’ এর মধ্যে খেলা হয়। এ টুর্নামেন্টের আয়োজন করে বিশ^বিদ্যালয়ের খেলাধুলা বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’। এ ম্যাচে প্রথমে ব্যাট করে ছয় ওভারে ৩৩ রান করে এন্থ্রো হার্ডহিটারস। এর বিপরীতে খেলে ‘অরোরা’ ২ উইকেটে জয়ী হয়।
এ টুর্নামেন্টে ৫ ম্যাচে ২২৯ রান করে সর্বোচ্চ রান সংগ্রহকারীর পুরস্কার পান টিম ‘অরোরা’র প্রিয়াংকা, টিম গ্লিঞ্চ এর সাদিয়া ৯ উইকেট নিয়ে হন সেরা উইকেটশিকারী। এছাড়া ম্যাচের সেরা খেলোয়াড় হন অরোরায় নাহিন, একই দলের প্রিয়াংকা নিজের অনবদ্য পারফর্মেন্স এর জন্য টূর্ণামেন্ট সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পান।
পুরস্কার বিতরণীতে উপস্থিত ছিলেন স্পোর্টস সাস্ট এর উপদেষ্টা সহকারী অধ্যাপক মুয়িদ হাসান, সহকারী অধ্যাপক মো. আফজাল হোসেন, সভাপতি এস এম তৌকি, সাধারণ সম্পাদক নাফিউজ্জামান পার্থ, টূর্ণামেন্টের আহ্বায়ক রাশেদুল ইসলাম শান্ত প্রমুখ।

শেয়ার করুন