লিডিং ইউনির্ভাসিটিতে রিজিওনাল বিজনেস কুইজ প্রতিযোগিতায় ৩০জন উত্তীর্ণ

সিলেটের সকাল ডেস্ক।। সিলেটের লিডিং ইউনির্ভাসিটির ব্যবসা প্রশাসন বিভাগের আয়োজনে রিজিওনাল বিজনেস কুইজ প্রতিযোগিতায় ৩০জন উত্তীর্ণ হয়েছে।

আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের হলরুমে কুইজ কম্পিটিশন এর কোয়ালিফাইং রাউন্ড এ সিলেটের বিভিন্ন বাংলা ও ইংরেজী মাধ্যম কলেজের ৯০০শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হন তারা।

উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে ইয়েজ কার্ড প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী।

চুড়ান্ত প্রতিযোগিতায় ইয়েস কার্ড প্রাপ্তরা হচ্ছে- সিলেট ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী সাদমান সাকিবকে প্রথম কোয়ালিফায়ার, স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের ফারজানা রিফাত তাহা (শাহী-ঈদগাহ ক্যাম্পাস), সৈয়দা সুরাফিয়া নাজিবা (শাহী-ঈদগাহ ক্যাম্পাস) এবং উম্মে জান্নাতুল রাইছা (পাঠানটুলা ক্যাম্পাস), যথাক্রমে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ কোয়ালিফায়ার, ও এম সি একাডেমী মডেল স্কুল এন্ড কলেজের আফতাউর রহমান চৌধূরীকে পঞ্চম কোয়ালিফায়ার হিসেবে ইনভাইটেশন কার্ড প্রদান করা হয়। ২৫ অক্টোবর ২০১৭ তারিখ থেকে শুরু হয়ে আগামী ১২ নভেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত এ প্রতিযোগিতা চলবে। উক্ত কুইজ কম্পিটিশনের গ্র্যান্ড ফিনাল রাউন্ড রাগীবনগরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস এ আগামী ১২ নভেম্বর ২০১৭ তারিখে অনুষ্ঠিত হবে।

পরে‘লিডিং ইউনিভার্সিটি রিজিওনাল বিজনেস কুইজ কম্পিটিশন-২০১৭’ এর কোয়ালিফাইং রাউন্ড শেষে ইউনিভার্সিটির বিজনেস ক্লাব ও কালচারাল ক্বাবের আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মোঃ নজরুল ইসলামের সভাপতিত্ব এতে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. এস. আলী আক্কাস উপস্থিত ছিলেন। লিডিং ইউনিভার্সিটির মডেল ইউনাইটেড ন্যাশনস এসোসিয়েশর লজিস্টিক সাপোর্ট এ আয়োজিত এ কুইজ কম্পিটিশন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক (ইনচার্জ) ইঞ্জিনিয়ার মোঃ লুৎফর রহমান, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. ওয়াহিদুজ্জামান খান ও ব্যবসায় প্রশাসন ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষক ও শিক্ষর্থীবৃন্দ, অংশগ্রহণকারী বিভিন্ন কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন