যুক্তরাজ্যে বিয়ানীবাজার পৌর মেয়রকে সংবর্ধনা

বিয়ানীবাজার সংবাদদাতা :: বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুরের সম্মানে যুক্তরাজ্য বসবাসরত বিয়ানীবাজার পৌরবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় যুক্তরাজ্যে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আব্দুস শুকুর।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সমাজসেবক আসুক আহমদ আসুক, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহমদ, বাংলাদেশ সেন্টারের সাধারণ সম্পাদক মো: দেলোয়ার হোসেন, সাংবাদিক আলী আহমদ বেবুল, এম মাসুদ আহমদ, পূর্ব মুড়িয়া ওয়েলফেয়ার ট্রাষ্ট’র সাধারণ সম্পাদক সাদিক রহমান বকুল, নিদনপুর সুপাতলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিলু, ছাত্রনেতা কামরুল হোসেন মুন্না, জসিম উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, সকলের সহযোগিতায় বিয়ানীবাজার পৌরসভাকে দেশের মধ্যে একটি সেরা পৌরসভায় উন্নীত করার লক্ষ্যে কাজ করছি। পৌর কাউন্সিলর ও কর্মকর্তাদের ঐকান্তিক প্রচেষ্টা ও পৌরবাসীর সহযোগিতায় অচিরেই দৃষ্টি নন্দন পৌরসভায় উন্নীত করা হবে।

প্রবাসীদের দেশের প্রতি আন্তরিক সম্পর্ক এক উজ্জ্বল দৃষ্ট্রান্ত উল্লেখ করে তিনি বলেন, প্রবাসীরা বিভিন্ন দেশে পরিশ্রম করছেন বলেই বিয়ানীবাজার সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কল্যাণে শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাটসহ সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হচ্ছে। আগামীতেও তার সহযোগিতায় আমরা পৌরসভাকে একটি মডেল পৌরসভায় উন্নীত করবো।

উল্লেখ্য,গত ১নভেম্বর এক সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য যান। ১৬নভেম্বর দেশে ফিরছেন।

শেয়ার করুন