বিয়ানীবাজারের নিহত ৬ জনের স্বজনদের সাথে সাক্ষাৎ করলেন আ’লীগ নেতা সরওয়ার

বিয়ানীবাজার প্রতিনিধি :: মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত বিয়ানীবাজার উপজেলার ৬ যুবকের শোকাহত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত করেছেন শুভ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

বুধবার বিকাল ৪টা থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন অঞ্চলে অবস্থিত নিহত ৬ যুবকের বাড়ি বাড়ি গিয়ে নিহতদের পিতা-মাতা, সন্তানসহ পরিবারের সদস্যদের সাথে তিনি কথা বলেন এবং বিয়োগান্ত এই ঘটনার সান্তনা জানিয়ে সহমর্মিতা প্রকাশ করেন। আকস্মিক এই দুর্ঘটনায় স্বজন হারানোর বেদনা উপলব্দি করে এ দুঃসময়ে তাদের পাশে দাঁড়াতে তিনি ছুটে যান নিহতদের বাড়ি বাড়ি।

তিনি প্রথমে বিকেল ৪টায় সড়ক দুর্ঘটনায় নিহত উপজেলার কাকরদিয়া গ্রামের বুরহান উদ্দিন ইকবালের বাড়ি ছুটে যান। পরে একে একে নিহত উপজেলার কসবা গ্রামের রোটার‌্যাক্ট বাবুল আহমদ, একই গ্রামের মাইক্রো ড্রাইভার বাবুল, শ্রীধরা গ্রামের জুবের আহমদ, ছোটদেশ গ্রামের খয়ের ও মাথিউরার রেজাউল করিম এর বাড়িতে যান।

সরওয়ার হোসেন নিহতদের বাড়িতে গেলে প্রতিটি বাড়িতেই এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। তিনি নিহতদের শোকে মুহ্যমান পিতা-মাতা-সন্তান সহ স্বজনদের সাথে কথা বলেন। তাদেরকে সান্তনা দেন ও সহমর্মিতা প্রকাশ করেন।

এ সময় সরওয়ার হোসেনের সাথে অন্যান্যের মধ্যে ছিলেন সিলেট জেলা পরিষদের সদস্য সাঈদ আহমদ সুহেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা এন জেড আলম, সাবেক ছাত্র নেতা বাবুল আহমদ, শুভ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্নাসহ বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, রোহিঙ্গা শরণার্থীদের মধ্যে ত্রাণ বিতরণ শেষে বাড়ি ফেরার পথে গত সোমবার সকাল ৭টায় নরসিংদীতে সংগঠিত এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৬ যুবক নিহত হন।

শেয়ার করুন