বিশ্বনাথে ‘বাতিঘর’ সংগঠনের নতুন কার্যকরী কমিটি গঠন

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক সংগঠন, সময়ের শৈল্পিক প্রজ্জলন ‘বাতিঘর’র ২০১৭-২০১৮ বর্ষের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার রাজাগঞ্জ বাজারে সংগঠনের কার্যালয়ে এ শরীফ হাসানকে সভাপতি, ইমাদ উদ্দিনকে সাধারণ সম্পাদক ও কামাল আহমদকে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো. গোলাম মোস্তফা।

ঘোষিত কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি রেজাউল করিম রেজা, সহ-সাধারণ সম্পাদক আমিনুল হক, অর্থ সম্পাদক রাসেল মাহমুদ, অফিস সম্পাদক ফয়ছল আহমদ, প্রচার সম্পাদক আব্বাস হোসেন রিপন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রুহেল আহমদ রাজা, তথ্য ও গবেষণা সম্পাদক জাকির হোসেন, পাঠাগার সম্পাদক ওমর ফারুক জাহেদ, সহ-পাঠাগার সম্পাদক নাজির উদ্দিন, সমাজকল্যাণ সম্পাদক তারেক আহমদ, রক্তদান বিষয়ক সম্পাদক শামীম আহমদ, সহ-রক্তদান বিষয়ক সম্পাদক শহীদ আহমদ, বন্ধু পরিষদ বিষয়ক সম্পাদক আখলাকুর রহমান, সহ-বন্ধু পরিষদ বিষয়ক সম্পাদক জুবায়ের আহমদ, নির্বাহী সদস্য লোকমান আহমদ, শিবলু মাহমুদ। এছাড়াও কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন জুবায়ের আহমদ রায়হান, জাবেদ মিয়া, জহুর আলম, বদর উদ্দিন কামরান, জসিম উদ্দিন, নাছিম আহমদ, আবুল হোসেন, নাঈমুর রহমান, হুমায়ূন আহমেদ ও খালেদ সাইফুল্লাহ।

শেয়ার করুন