বিপিএল-এর টিকেট বিক্রি নিয়ে সিলেটে দ্বিতীয় দিনেও ধাওয়া ধাওয়ি

সিলেটের সকাল রিপোর্ট :: বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র টিকেট নিয়ে সিলেটে বুধবার দ্বিতীয় দিনের মতো ধাওয়া ধাওয়ির ঘটনা ঘটেছে। টিকেট না পেয়ে বেলা ২টার দিকে লাইনে দাঁড়ানো লোকজন স্টেডিয়াম লক্ষ্য করে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে লাঠিচার্জ করে।

পুলিশের একটি সূত্র জানায়, সিলেট স্টেডিয়ামের বুথ থেকে মাত্র ৩/৪ হাজার টিকেট বিক্রি করা হচ্ছে। আর লাইনে টিকেটের জন্য দাঁড়িয়েছে প্রায় ৩০ হাজার লোক। এ কারণে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট একাধিক সূত্রের সাথে কথা বলে জানা গেছে, বিপিএল টিকেটের জন্য সোমবার রাত থেকে স্টেডিয়াম এলাকায় ভিড় শুরু করেন ক্রিকেটপ্রেমীরা। তারা লাইনে দাঁড়িয়ে টিকেটের জন্য অপেক্ষা করতে থাকেন। টিকেট নিয়ে প্রথম দিন মঙ্গলবারও অপ্রীতিকর ঘটনা ঘটে। বুধবার দ্বিতীয় দিনের টিকেট বিক্রিকালে টিকেটের সংকট নিয়ে পুলিশের সাথে সংঘাতে জড়িতে পড়ে উৎসুক লোকজন।

এসএমপি’র কোতোয়ালী থানার ওসি গৌসুল হোসেন জানান, মূলত টিকেট সংকটের কারণে এ বিশৃংখলা হচ্ছে। অপ্রীতিকর ঘটনার কারণে টিকেট বিক্রি বন্ধ রাখা হয়েছে। বৃহস্পতিবার ৭ ও ৮ নভেম্বরের টিকেট বিক্রি করা হবে বলে একটি সূত্র জানায়।

শেয়ার করুন