বলউড অভিনেত্রীকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব আখতার

সিলেটের সকাল ডেস্ক :: বলিউডের নায়িকা সোনালি বেন্দ্রেকে অপহরণ করতে চেয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতার। সম্প্রতি নিজের জীবনী নিয়ে কথা উঠলে পাকিস্তানের একটি বেসরকারি রেডিও অনুষ্ঠানে এমন কথা জানিয়েছেন এই রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

সেই অনুষ্ঠানে শোয়েব আখতার তার সঙ্গে সোনালির প্রেম নিয়েও কথা বলেছেন। শোয়েবের ভাষ্য, ভেবেছিলাম ওকে (সোনালী বেন্দ্রে) না পেলে আমার কিছুই থাকবে না। ওকে অপহরণের কথাও চিন্তা করেছিলাম।

২০০৪ সালে ভারত-পাকিস্তান সফরের সময়ে শোয়েব আখতারের সঙ্গে পরিচয় হয় সোনালির।সোনালিকে দেখেই শোয়েবের হৃদয়ে ঝড় উঠেছিল। তারপর পরিচয় থেকে হয়েছিল মন আদান-প্রদান। সব ঠিকঠাক চললে পাকিস্তানী বধূ হয়ে যেতেন সোনালি। কিন্তু শোয়েব-সোনালির প্রেমের খবর চারদিকে ছড়িয়ে পড়লে ভেঙে যার তাদের সম্পর্ক।

সোনালি বেন্দ্রে তার ক্যারিয়ারে পঞ্চাশটির মত হিন্দি ছবিতে অভিনয় করেছেন। শুধু হিন্দি নয়, তিনি অভিনয় করেছেন তামিল, তেলুগু, মারাঠি এবং কন্নড় ছবিতেও। এছাড়া তিনি ইন্ডিয়ান আইডল মৌসুম চার এবং ইন্ডিয়াস গট টেলেন্ট প্রতিযোগীতার চারজন বিচারকের মধ্যে একজন। ২০১৪ সালে ব্যবসায়ী গোল্ডি বহলকে বিয়ে করেছিলেন সোনালি।

শোয়েব আখতার পাকিস্তানের সাবেক ডানহাতি ফাস্ট বোলার। যাকে ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে দ্রুতগতির বোলার মনে করা হয়। তিনি দ্রুত গতির বল ডেলিভারির জন্য অফিসিয়ালি বিশ্বরেকর্ড গড়েছিলেন। ২০১১ সালে তিনি তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন। এরপর ২০১৪ সালে শোয়েব বিয়ে করেন রুবাব খানকে।

শেয়ার করুন