ফেসবুকে বিশ্বের সবচেয়ে বড় টেলিকম ব্র্যান্ড গ্রামীণফোন

সিলেটের সকাল ডেস্ক :: ইন্টারনেটে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বিশ্বের বৃহত্তম টেলিকম ব্র্যান্ড হিসেবে স্বীকৃতি পাওয়ার মধ্য দিয়ে দেশের সর্ববৃহৎ টেলিকম ও ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোনের নামের সঙ্গে যুক্ত হলো আরও একটি সফলতার পালক। ফেসবুকে ২০১২ সালে এক লাখ ফ্যান নিয়ে যাত্রা শুরু করা গ্রামীফোন এর বর্তমান অনুসরণকারীর সংখ্যা প্রায় ১ কোটি ৩০ লাখ।

সম্প্রতি বৈশ্বিক সামাজিক মাধ্যম গবেষণাকারী প্রতিষ্ঠান সোশ্যালবেকার্সের প্রকাশিত তথ্যে গ্রামীণফোনের শীর্ষস্থানে অবস্থানের বিষয়টি নিশ্চিৎ হয়।

গ্রামীণফোন গত কয়েক বছর ধরে ফেসবুকে অনুসরণকারীদের সাথে সংযুক্তই থাকেনি বরং নিজেদের অফিসিয়াল পেজটিকে কমেন্ট, ম্যাসেজ, ওয়াল পোস্ট, ট্যাগ এবং অন্যান্য কর্মকাণ্ডের মাধ্যমে গ্রাহকসেবা প্ল্যাটফর্ম হিসেবে পরিণত করেছে, যা প্রতিষ্ঠানটিকে পছন্দের ডিজিটাল সেবা প্রদানকারী হিসেবে প্রতিষ্ঠিত করেছে। প্রতিনিয়ত ডিজিটাল যাত্রায় গ্রাহকরা বিভিন্নভাবে সংযুক্ত থেকে প্রায় এক কোটি ৩০ লাখের বেশি সদস্যের পরিবারে পরিণত করেছে গ্রামীণফোনকে।

গ্রামীণফোনের ডিরেক্টর মার্কেটিং সোলায়মান আলম বলেন, ‘নিরবচ্ছিন্নভাবে গ্রাহকদের সঙ্গে ডিজিটাল পদ্ধতিতে সংযুক্ত থাকার প্রচেষ্টার আরেকটি স্বীকৃতি আমাদের এই অর্জন। গ্রাহকদের জীবনে পছন্দের ডিজিটাল পার্টনার হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার লক্ষ্যে আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।’

বলা বাহুল্য যে, সোশ্যালবেকার্সের তথ্যমতে, গ্রামীণফোন শীর্ষে অবস্থান করাটাই একমাত্র সাফল্য নয়, বিশ্বব্যাপী এ ক্যাটাগরিতে তালিকার শীর্ষ ছয়টি অপারেটরের মধ্যে বাংলাদেশের শীর্ষ তিনটি অপারেটরের নাম রয়েছে। প্রতিবেশী দেশের অপারেটগুলোর বিপুল পরিমাণ গ্রাহক সংখ্যা থাকা সত্ত্বেও বাংলাদেশের এ অর্জন সত্যিই প্রশংসনীয়।

রূপান্তরে বিশ্বাস, গ্রাহকসেবায় অভিনবতা এবং একাগ্রচিত্ততার শক্তিকে কাজে লাগিয়ে গ্রামীণফোন বহুদূরের পথ পাড়ি দিয়ে চায়, যেতে চায় আরও অনেকদূর।

শেয়ার করুন