ফটো সাংবাদিক মনসুরের চিকিৎসার্থে মেডিকেল বোর্ড গঠন

শয্যাপাশে আরিফ-কামরানসহ বিশিষ্টজনেরা

ফটো সাংবাদিক ইকবাল মনসুরের শয্যাপাশে মেয়র আরিফ

সিলেটের সকাল রিপোর্ট:সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ইকবাল মনসুরের চিকিৎসার্থে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডা. এ এফ এম নাজমুল ইসলামকে প্রধান করে ৬ সদস্যবিশিষ্ট এ মেডিকেল বোর্ড গঠন করা হয়।

এদিকে, অসুস্থ ইকবাল মনসুরকে দেখতে বুধবার সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, ওসমানী হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুর রশীদ রেনুসহ বিশিষ্টজনেরা ওসমানী হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন।

এ সময় উপস্থিত বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, বর্তমান সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাবেক সভাপতি শেখ আশরাফুল আলম নাসির, ইলেকট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা)-এর সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মনজু, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শংকর দাশ,কোষাধ্যক্ষ মো: বেলায়েত হোসেন, সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ভারপ্রাপ্ত মেট্রন শিউলী আক্তার, নার্সিং কর্মকর্তা ইসরাঈল আলী সাদেক, সাংবাদিক সুব্রত দাশ প্রমুখ।
প্রসঙ্গত, টাইফয়েডে আক্রান্ত হয়ে দৈনিক শ্যামল সিলেটের ফটো সাংবাদিক ইকবাল মনসুর ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন