দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার দাবিতে সিলেটে জামায়াতের ঝটিকা মিছিল

সিলেটের সকাল রিপোর্ট :: নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর উর্ধ্বগতির প্রতিবাদ এবং দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখার দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট নগরীতে ঝটিকা মিছিল করেছে জামায়াত। সোমবার দুপুরে নগরীর আম্বরখানা পয়েন্ট থেকে বের হওয়া মিছিল বড়বাজার পয়েন্ট এলাকায় গিয়ে শেষ হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদ। পরে দ্রুত ছত্রভঙ্গ হয়ে স্থান ত্যাগ করেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

এদিকে, মহানগর জামায়াতের প্রচার বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার নগরীতে বিক্ষোভ করে জামায়াতে ইসলামী।

বিক্ষোভ পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে জামায়াত নেতারা দাবি করেন, ‘দ্রব্যমূল্যের তীব্র কষাঘাতে মধ্যবিত্ত ও দরিদ্র শ্রেণির মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। সেদিকে সরকারের কোনো দৃষ্টি নেই। সরকার নিজের গদি রক্ষায় ব্যস্ত রয়েছে।’

তারা সকল দলের অংশগ্রহণে অবাধ ও সুষ্ঠু জাতীয় নির্বাচনের ব্যবস্থা করে সরকারকে পদত্যাগ করারও দাবি জানান।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন- সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, আব্দুল্লাহ আল মুনিম, হাফিজ মশাহিদ আহমদ, মু. আজিজুল ইসলাম, চৌধুরী আব্দুল বাছিত নাহির, শাহেদ আলী ও ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সেক্রেটারী নজরুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন