দুর্নীতির মামলায় অ্যালায়েন্স সিকিউরিটিজের চেয়ারম্যান গ্রেপ্তার

সিলেটের সকাল ডেস্ক :: পুঁজিবাজারের ব্রোকারেজ অ্যালায়েন্স সিকিউরিটিজের চেয়ারম্যান পঙ্কজ রায়কে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুর্নীতির মামলায় সোমবার (২০ নভেম্বর) সকালে ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হলেও রোববার দিবাগত রাত থেকে তার বাড়ি ঘিরে রাখা হয়েছিল। ১২ ঘণ্টার অভিযান শেষে সোমবার সকাল ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য এ তথ্য নিশ্চিত করে জানান, আসামি পঙ্কজ রায়ের বিরুদ্ধে হুন্ডির মাধ্যমে অর্থ পাচার ও অবৈধ সম্পদের অর্জনের অভিযোগ রয়েছে।

এর আগে তার বিরুদ্ধে গতকাল (রোববার) রমনা মডেল থানায় মানিল্ডারিং আইন ও দুদক আইনে মামলা দায়ের করে দুদক। দুদকে জমা দেওয়া সম্পদ বিবরণীতে প্রায় ২২ কোটি টাকার সম্পদের হিসাব দিয়েছিলেন ওই ব্যবসায়ী। এর মধ্যে সাড়ে ৮ কোটি টাকার অবৈধ সম্পদের প্রমাণ মিলে দুদকের অনুসন্ধানে।

তিনি আরো বলেন, পঙ্কজ রায়কে গ্রেপ্তার করার উদ্দেশ্যে গতকাল রাত ১০টা দিকে ধানমন্ডির ১৩ নম্বর রোডে তার নিজ বাসভবনে অভিযান চালানো হয়। তিনি বাসায় থাকা সত্ত্বেও দরজা খুলেননি। আমরা সারা রাত তার বাসা ঘিরে রাখার পর সকালে তিনি দরজা খোলেন। এখন দুদকের প্রধান কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

শেয়ার করুন