তাইজুল ঘূর্ণিতে বিপাকে খুলনা

স্পোর্টস রিপোর্টার :: প্রথম ম্যাচে হেরে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ানোর আশায় মাঠে নামে খুলনা টাইটান্স। কিন্তু সেই আশায় পানি ঢেলে দিচ্ছেন সিলেটের ঘূর্ণি মেশিন তাইজুল ইসলাম। তার ঘূর্ণিতেই একে একে প্রতিপক্ষের তিন টপঅর্ডার ব্যাটসম্যান সাজঘরে ফিরেছেন।

দুই ওপেনার নাজমুল হাসান শান্ত ও কক ওয়ালটনকে আউট করার পর এবার রুশোকেও ফেরত পাঠালেন তাইজুল। শান্তকে ৭ রানে ও ওয়ালটনকে ১১ রানে স্ট্যাম্প ভেঙে দেন তিনি। রুশোকে ফেরান ১৯ রানে। এই রিপোর্ট লেখা পর্যন্ত মাহমুদুল্লাহ ৮ ও ক্লিংগার ৮ রানে ক্রিজে আছেন।

বুধবার (০৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় সিলেট স্টেডিয়ামে খেলাটি শুরু হয়। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা টাইটান্স।

এর আগে প্রথমে ব্যাটিংয়ে নেমে সিলেট সিক্সার্স খুলনার বিপক্ষে তেমন সুবিধা করতে পারেনি। খুলনার বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৩৫ রানেই গুটিয়ে যায় সিলেটের ইনিংস।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে সিলেট সিক্সার্সের দুই উদ্বোধনী ব্যাটসম্যান তাদের নামের প্রতি সুবিচার করতে পারেননি। ফ্লেচার মাত্র ৪ রান করে শফিউলের শিকার হয়ে সাজঘরের দিকে পা বাড়ান। অপর ওপেনার উপুল থারাঙ্গা কিছুটা প্রতিরোধের চেষ্টা করলেও ২৬ রানে তাকে ফিরিয়ে দেন মাহমুদুল্লাহ।

সাব্বির রহমান এসে রানের খাতা খোলার আগেই আর্চারের শিকার হন। তারপর গুণাথিলাকা ও অধিনায়ক নাসির হোসেন প্রতিরোধ গড়ে তুলেন। তখন আবার মাহমুদুল্লার আঘাত। ২৬ রান করা গুণাথিলাকাকে ফিরিয়ে দেন। তার এই ইনিংসটি সাজানো ছিল ৩টি চার ও একটি ছক্কার মারে।

নাসির খেলে গেছেন অধিনায়কসূলভ ভঙ্গিমায়। তিনি ৩৫ বল খরচ করে ৪৭ রানে অপরাজিত থাকেন। তিনি ৫টি চারের মার মারেন। নুরুল ইসলাম অপরাজিত থাকেন ৩ রানে।

খুলনার হয়ে মাহমুদুল্লাহ ও আর্চার দুটি করে উইকেট নেন। একটি উইকেট নেন আর্চার।

শেয়ার করুন