জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা

সিলেটের সকাল ডেস্ক :: ‘দল যার তার জকিগঞ্জ সবার’- এই স্লোগানকে সামনে রেখে সোমবার স্থানীয় সময় রাত ৮টায় সৌদি আরবের দাম্মাম শহরের প্যারাগণ হোটেলে অনুষ্ঠিত হয় জকিগঞ্জ প্রবাসী ঐক্য পরিষদের ২য় বর্ষপূর্তি উপলক্ষে এক আলোচনাসভা ও দোয়া মাহফিল।

কামরুল ইসলামের কন্ঠে পবিত্র ধর্মগ্রন্থ কোরআন তেলাওয়াত দিয়ে শুরু করা হয় ২য় বর্ষপূর্তির আলোচনাসভা ও দোয়া মাহফিলের আনুষ্ঠানিকতা। আলোচনাসভা ও দোয়া মাহফিলে আব্দুর রাহমান খানের পরিচালনায় সভাপতিত্ব করেন পরিষদের সহসভাপতি সলিম আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে বক্তৃতা প্রদান করেন আলীম চৌধুরী, এনামুল হক তাপাদার, লুকমান উদ্দিন সহ অনেকে। বক্তরা বলেন এলাকার অসহায় মানুষের সাহায্য এবং উপজেলার উন্নয়নের লক্ষে এরকম প্রথম অনলাইন ভিত্তিক সংগঠন ইতিহাসের পাতায় মাইল ফলক হয়ে থাকবে। উন্নয়নের জন্য ঐক্যের বিকল্প নেই বলে পরিষদের ভূয়সী প্রশংসা করেন। সমাজসেবায় সকলকে এগিয়ে আসারও আহবান জানান।

আলোচনাসভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, আব্দুল হান্নান, আব্দুশ শুক্কুর, আব্দুল মুক্কুছ, শাহিন আহমেদ, আব্দুল মালিক, আছির আহমেদ, রুবেল আহমেদ, আব্দুল মালিক, লিয়াকত আলী, কামরুল ইসলাম, রুহুল আমিন, জাহিদুল ইসলাম, পলাশ আহমেদ, বাবর ইকবাল, শাহাবুদ্দিন, আব্দুর রহিম রিয়াজুল ইসলাম, আব্দুল বাছিত, বিলাল আহমেদ, আব্দুর রাহমান, সাইফুল ইসলাম, একরাম আহমেদ, আলমগীর হুসাইন, হাফিজ আহমেদ, আবু সাইদ, আলমগীর হুসেন, ইয়াসিন আহমেদ, ইসলাম উদ্দিন, সাহেদ আহমেদ, জাবেদ আহমেদ প্রমুখ।

শেয়ার করুন