চিটাগাংয়ের টার্গেট ১৭১

স্পোর্টস ডেস্ক :: আরিফুল হক ও কার্লোস ব্রাফেটের ঝড়ো ব্যাটিংয়ে ১৭০ রান সংগ্রহ করেছে খুলনা। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে এ রান সংগ্রহ করে তারা। যদিও শুরুটা মোটেও ভালো হয়নি দলটির। দলীয় ২৬ রান তুলতেই ৩ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়ে যায়।

সেই অবস্থা থেকে দলকে টেনে তোলার দায়িত্ব কাধে নিয়ে মাঠে আসেন অধিনায়ক মাহমুদউল্লাহ। তার ব্যাটিং দৃঢ়তায় প্রাথমিক বিপর্যয় কাটিয়ে উঠে খুলনা। তবে বেশক্ষণ টিকে থাকতে পারেননি তিনি ব্যক্তিগত ৪০ রানে তাসকিনের বলে সাজঘরে ফেরেন তিনি।

এরপর ক্রিজে থাকা আরিফুলকে সঙ্গ দিতে মাঠে নামেন কার্লোস। তাদের দুইজনের মারকুটে ব্যাটিংয়ে অনেকটা দিশেহারা হয়ে পড়ে চিটাগাংয়ে বোলাররা। তবে তিনিও বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি। ব্যক্তিগত ৩০ রানে আউট হয়ে যান তিনি। তার এই ইনিংসে ৩টি ছক্কা ও ২টি চারের মার রয়েছে। অন্যদিকে আরিফুল ২৫ বলে ৪০ রান করেন। তিনি ৪টি ছক্কা ও ১টি চার মারেন। পরে তাসকিন আহমেদের বলে সাজঘরে ফিরে যান।

দলের পক্ষে তাসকিন আহমেদ সর্বোচ্চ ৩টি উইকেট নেন। এছাড়াও সানজামুল ইসলাম ২টি, দিলশান মুনাবীরা ও শুভাশিস রয় ১টি উইকেট নেন।

রবিবার (১২ নভেম্বর) দুপুরে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে খুলনা টাইটানস ও চিটাগাং ভাইকিংসের মধ্যে টস অনুষ্ঠিত হয়।

এসময় টসে জিতে খুলনাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানানো হয়। দুপুর ১টায় খেলাটি শুরু হয়। বেসরাকারি টেলিভিশন গাজী টিভি ও মাছরাঙ্গা ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

চিটাগং ভাইকিংস

দেশি: সৌম্য সরকার, তাসকিন আহমেদ, এনামুল হক (বিজয়), শুভাশিস রায়, সানজামুল ইসলাম, আল আমিন জুনিয়র, আলাউদ্দিন বাবু, তানভীর হায়দার, ইরফান শুক্কুর, নাঈম হাসান, ইয়াসির আরাফাত।

বিদেশি: লুক রনকি, লিয়াম ডসন, জীবন মেন্ডিস, জার্মেইন ব্ল্যাকউড, সিকান্দার রাজা, দিলশান মুনাবীরা, মিসবাহ-উল-হক, নজিবউল্লাহ জাদরান, লুইস রিস।

খুলনা টাইটানস

দেশি: মাহমুদউল্লাহ, মোশাররফ হোসেন, শফিউল ইসলাম, আরিফুল হক, নাজমুল হোসেন (শান্ত), আবু জায়েদ, আফিফ হোসেন, ইয়াসির আলী, ইমরান আলী, মুক্তার আলী, ধীমান ঘোষ, সাইফ হাসান।

বিদেশি: জুনাঈদ খান, সরফরাজ আহমেদ, সাদাব খান, বেনি হাওয়েল, কার্লোস ব্রাফেট, চ্যাডউইক ওয়ালটন, ক্রিস লিন, কাইল অ্যাবট, রাইলি রুশো, সিকুগে প্রসন্ন, শিহান জয়াসুরিয়া, জফরা আর্চার, মাইকেল ক্লিঙ্গার।

শেয়ার করুন