চলচ্চিত্রে আসছেন মান্নার ছেলে সিয়াম

বিনোদন ডেস্ক :: ঢাকাই চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন প্রয়াত সুপারস্টার মান্নার ছেলে সিয়াম ইলতিমাস। সবকিছু ঠিক থাকলে নির্মাতা মালেক আফসারির হাত ধরেই ঢাকাইয়া চলচ্চিত্রে অভিষেক ঘটছে সিয়ামের। ছবিটি নির্মিত হবে মান্নার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি কথাচিত্র থেকে।

২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মান্না মারা যাওয়ার পর থেকে প্রায় দশ বছর বন্ধ ছিল এই প্রযোজনা প্রতিষ্ঠানটি। এবার সেই দ্বার অবমুক্ত করে দিয়েছেন মান্নার স্ত্রী শেলী মান্না। নিজেদের ব্যানার থেকে নির্মাণ করতে চাইছেন চলচ্চিত্র। আর তার প্রযোজিত ছবিতে নায়ক হিসেবে অভিষেক হবে সিয়ামের। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে চলচ্চিত্র বিষয়ে লেখাপড়া করছেন। দেশে ফিরবেন আগামী বছরের জানুয়ারি মাসে। অভিনয়ের চেয়ে ডিরেকশনেই তার আগ্রহ বেশি। তবে মায়ের ইচ্ছায় শুধু একটি সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়েছেন সিয়াম। মালেক আফসারির চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি হাতে-কলমে কাজও শিখতে চান সিয়াম।

শেলী মান্না বলেন, ‘জানুয়ারি মাসেই কৃতাঞ্জলি কথাচিত্রের ব্যানারে ছবি নির্মাণ করা হবে। মান্না মারা যাওয়ার প্রায় ১০ বছর পর এ প্রতিষ্ঠান থেকে ছবি নির্মাণ হতে যাচ্ছে। এতদিন আমার ছেলে নাবালক ছিল, সেজন্য তার দেখভাল করতে হয়েছে। এখন ও দেশের বাইরে লেখাপড়া করছে। আমি মনে করি এখন মান্নার পরিবর্তে এ প্রযোজনা থেকে ছবি নির্মাণের জন্য আমাকে হাল ধরতে হবে। অন্য কেউ থাকলে আমি প্রযোজনায় আসতাম না।’ নতুন এই চলচ্চিত্রের গল্প কী নিয়ে হবে, বা সিয়ামের বিপরীতে কারা অভিনয় করবেন, সে বিষয়ে এখনও কিছু জানাননি শেলী। কৃতাঞ্জলি কথাচিত্র থেকে ‘লুটতরাজ’, ‘আব্বাজান’, ‘লালবাদশা’, ‘আমি জেল থেকে বলছি’, ‘পিতা মাতার আমানত’, ‘মনের সাথে যুদ্ধ’, স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘মেশিনম্যান’ ছাড়াও বেশ কয়েকটি ব্যবসাসফল ছবি নির্মিত হয়েছে।

মালেক আফসারি বলেন, ‘মান্নার ছেলের সিনেমা ডিরেকশন দিতে পারলে নিজেকে সত্যিই সৌভাগ্যবান মনে করব। মান্নার স্ত্রীর সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। আনুষ্ঠানিকভাবে এখনও চুক্তি হয়নি।’

শেয়ার করুন