গ্রেটার সিলেট জিএসসি ইউকের সিলেট চ্যাপ্টারের মাসিক সভা

সিলেটের সকাল ডেস্ক :: গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিলর ইউকের মাসিক সভা বুধবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

গ্রেটার সিলেট জিএসসি ইউকে’র সিলেট চ্যাপ্টারের সভাপতি অধ্যাপক সালেহ আহমদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক পৌর কমিশনার বিশিষ্ট সমাজ সেবী আব্দুস সামাদ নজরুলের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক দেওয়ান মাসুদ রাজা।

সভায় বক্তব্য রাখেন- সহ-সভাপতি এডভোকেট আব্দুর রহমান চৌধরী, সহ-সভাপতি অধ্যক্ষ বদরুন নেছা, যুগ্ম সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক, কোষাধ্যক্ষ মো. আব্দুল মান্নান,সাংগঠনিক সম্পাদক আলী আহসান হাবিব, দপ্তর সম্পাদক মোহাম্মদ শাহ আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ তোফায়েল আহমদ শেপুল, শিক্ষা বিষয়ক সম্পাদক কয়েছ আহমদ সাগর, যুব বিষয়ক সম্পাদক আমিন তামিম,নির্বাহী সদস্য সাংবাদিক আ.ফ.ম সাঈদ,নজরুল ইসলাম, রোজিনা আক্তার প্রমুখ।

সভায় সমিতির নির্বাহী সদস্য মো. আব্দুস শুকুরের অকাল মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমিতির পক্ষ থেকে গভীর সমবেদনা জানানো হয় এবং সভায় মরহুমের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালনা করেন মুফতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী। মাসিক সভায় বিভিন্ন কর্মসৃচী ঘোষনা করা হয়েছে। কর্মসূচীর মধ্যে রয়েছে অসহায়দের মধ্যে শীত বস্ত্র বিতরণ স্মারক প্রকাশনা এবং বনভোজন সহ বিভিন্ন কর্মসূচী রয়েছে।

শেয়ার করুন