ওসমানীনগর থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা পুলিশের ওসমানীনগর থানা পুলিশের উদ্যোগে ইউনিয়ন চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের থানা প্রতিনিধিদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা শনিবার স্থানীয় বন্ধন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদুল্লাহ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলার পুলিশ সুপার মো: মনিরুজ্জামান।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ড. আ.ক.ম. আকতারুজ্জামান বসুনিয়া, ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, ০১ নং উমনরপুর ইউপির চেয়ারম্যান জনাব গোরাম কিবরিয়া এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ কমিউনিটি পুলিশের স্থানীয় নেতৃবৃন্দ।

মত বিনিময় সভায় সিলেট জেলার পুলিশ সুপার মো: মনিরুজ্জামান থানা এলাকায় মাদকদ্রব্য ক্রয় বিক্রয়, জুয়া আসর বন্ধ এবং জঙ্গিবাদ নিয়ন্ত্রণে উপস্থিত সবার মতামত গ্রহন করেন। তিনি বালাগঞ্জ উপজেলা মাদকমুক্ত হওয়ায় বালাগঞ্জ থানা পুলিশ ও জনগণের প্রশংসা করেন। থানা এলাকার নিরাপত্তায় ইউপি চেয়ারম্যান, কমিউনিটি পুলিশের থানা প্রতিনিধি এবং জনগনের সহযোগিতার ভূয়সী প্রসংশা করেন।

তিনি ঢাকা-সিলেট মহাসড়কে শেরপুর ব্রীজের আশপাশের এলাকার নিরাপত্তা বৃদ্ধিতে টহল বাড়ানোর নির্দেশ প্রদান করেন। মাদকদ্রব্য উদ্ধার, চোরাচালান প্রতিরোধ ও জুয়াবিরোধী অভিযান গতিশীল করার লক্ষ্যে থানার অফিসার ইনচার্জকে কার্যকর পদক্ষেপ গ্রহণের নির্দেশ প্রদান করেন। বিদেশীদের নিরাপত্তা এবং প্রয়োজনে প্রবাসীদের সেবায় প্রবাসী কল্যাণ সেল হতে সহায়তা গ্রহনের আহবান জানান।

এলাকায় আগত সন্দেহভাজন ব্যক্তি সম্পর্কে তথ্য এবং ভাড়াটিয়াদের তথ্য নিয়মিত থানায় প্রদানের জন্য অনুরোধ করেন। রাত্রিকালীন চেকপোষ্ট এ গুরুত্ব দিতে অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য ওসমানীনগর থানার অফিসার ইনচার্জকে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোন পরিস্থিতি মোকাবেলায় সর্তক থাকার নির্দেশ প্রদান করেন এবং উপস্থিত সকল ইউপি চেয়ারম্যান ও কমিউনিটি পুলিশের থানা প্রতিনিধিদের সহযোগিতা কামনা করেন ।

শেয়ার করুন