আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: আটাব নির্বাচন ২০১৭-১৯ উপলক্ষে আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল পরিচিতি সভা বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের একটি অভিজাত হোটেলে আতাউর রহমান’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- আটাব’র ২ বারের নির্বাচিত সভাপতি, গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান এস.এন মঞ্জুর মুর্শেদ (মাহবুব)।

স্বাগত বক্তব্যে আটাব সিলেট অঞ্চলের সভাপতি আব্দুল জব্বার জলিল বলেন- দায়িত্ব পালন কালিন সময়ে আটাব সকল সদস্যবৃন্দের দাবি দাওয়া আদায়ে তিনি সচেষ্ট ছিলেন। বিশেষ করে ট্রাভেল এজেন্সির এয়ার টিকেটের কমিশনের উপর ভ্যাট প্রত্যাহারসহ বিভিন্ন এয়ার লাইন্সের ওআইকিউ/ওয়াইআর এর উপর ৭% এজেন্সি কমিশন আদায়ে উল্লেখ্য যোগ্য ভূমিকা রাখা।

সভায় আরোও বক্তব্য রাখেন, আটাব ও হাবের সাবেক সভাপতি জগন্নাথপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যা- আতাউর রহমান, হাব সিলেট জোনের সাবেক চেয়ারম্যান এবং সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্টির সভাপতি খন্দকার সিপার আহমদ।

হাব’র বর্তমান মহাসচিব-এম শাহাদত হোসেন আলিম আটাব নির্বাচনে এস.এন মঞ্জুর মুর্শেদ মাহবুব প্যানেলকে জয়যুক্ত করার আহ্বান জানান। আটাব এর বর্তমান মহাসচিব আছলাম খান তার বক্তব্যে- বর্তমান কমিটির বিভিন্ন কার্যক্রম তুলেধরেন। আটাব ও হাব’র সাবেক মহাসচিব জিল্লুর আহম চৌধুরী দিপু তার বক্তব্যে- আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টকে আটাব সদস্যদের স্বার্থে নির্বাচিত করার আহ্বান জানান।

সভায় আরোও বক্তব্য রাখেন- আটাব’র যুগ্ম মহাসচিব ও হাবের সহ-সভাপতি আব্দুল ছালাম আরেফ, আটাব’র পাবলিক রিলেশন সেক্রেটারী নূরুল আলম শাহিন, মো. আদিলুল আলম, আটাব’র অর্থসচিব আব্দুল হামিদ, এফ. এম রফিকুল ইসলাম, মো. মনসুর আলম পারভেজ ও কাজী মো. নজরুল ইসলাম প্রমুখ।

প্যানেল পরিচি সভার শেষ পর্বে গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান এস. এম মঞ্জুর মুর্শেদ (মাহবুব), তার কার্যনির্বাহি কমিটির ও আঞ্চলিক কমিটির প্রার্থীদের পরিচয় করিয়ে ঢাকা জোনের প্রার্থীদের পাশাপাশি সিলেট জোনের প্রার্থীদের পক্ষ থেকে পূর্ণ প্যানেলে ভোট প্রদানের আহ্বান জানান, বিশেষ করে কার্যনির্বাহি কমিটির ব্যালট নং ৩০ থেকে ৫৮ এবং আঞ্চলিক কমিটি সিলেট’র ব্যালট নং ৭ থেকে ১২ এ আগামি ১১ নভেম্বর সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আটাব গণতান্ত্রিক ফ্রন্টের বিজয় সুনিশ্চিত করতে সিলেট অঞ্চলের সম্মানিত সকল আটাব সদস্য ও ভোটারদের বিনীতভাবে অনুরোধ করেন।

ক্যাপশন: আটাব গণতান্ত্রিক ঐক্য ফ্রন্ট’র প্যানেল পরিচিতি সভায় প্রধান বক্তা গণতান্ত্রিক ঐক্য ফ্রন্টের প্যানেল প্রধান এস. এন মঞ্জুর মুর্শেদ মাহবুবসহ অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন