অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই : প্রতিমন্ত্রী মান্নান

জগন্নাথপুর প্রতিনিধি :: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমি আশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও আমাকে নৌকা প্রতীক দিয়ে আপনাদের কাছে পাঠাবেন। আপনারা আমাকে নির্বাচিত করলে আমি অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পন্ন করতে চাই।

রোববার জগন্নাথপুর উপজেলায় হাওর অঞ্চলে ক্ষতিগ্রস্থ কৃষকদের জন্য বিশেষ কৃষি পূর্ণবাসন কার্যক্রমের আওতায় বিনামুল্যে বোরো বীজ সার ও ব্যাংকের মাধ্যমে অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধন ও আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সরকার এদেশের সকল অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকে দিনরাত তাদের জীবনযাত্রার মানন্নোয়নে কাজ করে যাচ্ছে উল্লেখ করে মন্ত্রী বলেন, সুনামগঞ্জসহ হাওর অঞ্চলের বোরো ফসল তলিয়ে যাওয়ার পর থেকে সরকার কৃষকদের পাশে থেকে সার্বিক সহায়তা করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় হাওর অঞ্চলের ছয় জেলায় ছয় লাখ কৃষকদেরকে সার,বীজ নগদ অর্থ সহায়তা প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দেয়াসহ মানবিক বিভিন্ন কাজে সরকার প্রশংসনীয় ভূমিকা রাখছে।

উপজেলা কৃষি অফিসের আয়োজনে এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ ও পরিচালনা করেন কৃষি অফিসার শওকত ওসমান মজুমদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুণ রশিদ চৌধুরী প্রমুখ।

পরে মন্ত্রী আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকমল হোসেন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, প্রবীণ আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় তৃণমুলের নেতাকর্মীরা উন্নয়ন ও সাংগঠনিক কার্যক্রমে সমন্ধয়হীনতায় ক্ষোভ প্রকাশ করে বক্তব্য দেন।

 

শেয়ার করুন