সিলেট মনসুন ডাইনিং এ্যান্ড ব্যাঙ্কুয়েটের যাত্রা শুরু

সিলেটের সকাল ডেস্ক ।। সিলেট নগরীর জিন্দাবাজারে অবস্থিত আল হামরা শপিং সিটির পঞ্চম তালায় যাত্রা শুরু করলো মনসুন ডাইনিং এ্যান্ড ব্যাঙ্কুয়েট। ফিতা কেটে মনসুন ডাইনিং অ্যান্ড ব্যাঙ্কুয়েট এর শুভ উদ্বোধন করেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর কবির হোসেন চৌধুরী ও বিশিষ্ট সমাজসেবক ডা: মনজুরুল হক চৌধুরী।

উল্লেখ্য, মনসুন ডাইনিং এ্যান্ড ব্যাঙ্কুয়েট দুটি হল ও মাল্টি কুইসিন রেষ্টুরেন্ট নিয়ে গঠিত এই প্রতিষ্ঠান এ রয়েছে বিয়ে, গায়ে হলুদ, কনফারেন্স, মিটিং সহ সব ধরনের অনুষ্ঠান এর যাবতীয় সুবিধা।

এখানে বাংলাদেশি, থাই, ইন্ডিয়ান ও কন্টিনেন্টাল খাবার পরিবেশন করা হবে। আধুনিক ও দৃষ্টিনন্দন হল এর সাথে নিজস্ব লিফট ও পারকিং এর সুবিধাও রয়েছে এই নতুন প্রতিষ্ঠানটিতে। এখানে ৬০০ জন অতিথিকে আপ্যায়ন করার ব্যবস্থা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, এরকম নতুন প্রতিষ্ঠান সিলেট এর জন্যে কাম্য এবং তিনি সিলেট এ নতুন বিনিয়োগকারিদের স্বাগত জানান।

বিশেষ অতিথি প্রফেসর কবির হোসেন চৌধুরী তার বক্তব্যে নতুন প্রতিষ্ঠান এর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে মনসুন ডাইনিং অ্যান্ড ব্যাঙ্কুয়েট এর পক্ষ থেকে ডিরেক্টর আফফান মাহমুদ চৌধুরী বলেন, দেশি ও প্রবাসী বাংলাদেশীদের বিনিয়োগ এ গঠিত এই প্রতিষ্ঠানটি সিলেটবাসীর জন্যে আতিথেয়তা ও সেবার একটি নতুন অধ্যায় সূচনা করবে।

শেয়ার করুন